বাগাতিপাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

বাগাতিপাড়া সংবাদদাতা:
নাটোরের বাগাতিপাড়ায় যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে।

 
রাত ১২ টা ০১ মিনিটে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে শুরু হয় দিবসের কার্যক্রম। এরপর পরই উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করে উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, বাগাতিপাড়া পৌরসভা, বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ, জাতীয়পার্টি, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের এর অংগ সংগঠন, বাগাতিপাড়া উপজেলা প্রেস ক্লাব, ঘাতক-দালাল নির্মুল কমিটি, দুর্নীতি প্রতিরোধ কমিটি, এনজিওসহ বিভিন্ন সংগঠন। বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানসহ বিভিন্ন ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

 
এদিকে পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সকালে জাতীয় পতাকা উত্তোলন শেষে কুজকাওয়াজে সালাম গ্রহন করেন উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার ফরহাদ আহমদ, থানা অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম। পরে ডিসপ্লে শেষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারদের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয় এবং এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

450-copy
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম। বাদ জুম্মা জাতির শান্তি কামনা করে বিভিন্ন উপসানালয়ে মোনাজাত ও প্রার্থনা, হাসপাতালে উন্নতমানের খাবার পরিবেশন, বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিবসটি উদযাপিত হয়।

 
এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দিনটি যথাযথভাবে পালন করা হয়। অন্যদিকে আওয়ালীগ ও এর বিভিন্ন অংগ সংগঠন ও সাংস্কৃতিক সংগঠন মোমবাতি প্রজ্বলন ও বিজয় মিছিল বের করে।
স/শ