বাগাতিপাড়ায় বাউয়েট এর শিক্ষার্থীদের নবীন বরণ

বাগাতিপাড়া প্রতিনিধি;

নাটোরের বাগাতিপাড়ায় কাদিরাবাদ সেনা নিবাসে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ছাত্র-ছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুুষ্ঠিত হয়েছে।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল ইঞ্জিনিয়ার এএইচএম শহীদউল্লাহ, পিএসসি (অব.)।

 
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ছিলেন, কোষাধ্যক্ষ লে: কর্ণেল জিএম আজিজুর রহমান এএফডব্লিউসি, পিএসসি(অব.), অতিরিক্ত রেজিস্ট্রার ড. মোঃ মোশারফ হোসেন, ইইই অনুষদের ডিন ও প্রফেসর ড. রুবাইয়াত ইয়াসমিন, সিএসই বিভাগের প্রধান প্রফেসর ড. মির্জা এ. এফ. এম. রশিদুল হাসান, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মোঃ রশিদুল হাসান, পদার্থ বিদ্যা বিভাগের প্রধানও সহযোগী অধ্যাপক ড. মোঃ সাজ্জাদ হোসেন, প্রক্টর ও গণিত বিভাগের প্রধান  সহকারী অধ্যাপক মোঃ নাসির উদ্দীন, আইন ও বিচার বিভগের প্রধান সহযোগী অধ্যাপক মোঃ শহীদুল ইসলাম, ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্র বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক মোঃ আকরামুল আলীম, সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক মোহম্মদ গোলাম সরওয়ার ভূঁয়া, ইংরেজি বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক মোঃ হামিদুর রহমান, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ নাজমুল হুদা, রসায়ন বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক, ড. মোঃ সাইফুল ইসলাম, ডেপুটি রেজিস্ট্রার (এডমিন) মেজর মো. জুলফিকার হায়দার (অব.), ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) মোঃ আশরাফুল ইসলাম এবং অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী,  ছাত্র-ছাত্রী ও কর্মকর্তাবৃন্দ।

 
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডেপুটি রেজিস্ট্রার (এডমিন) মেজর মোঃ জুলফিকার হায়দার (অব.)। অনুষ্ঠানে নবাগত অনুজ ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেয় অগ্রজ ছাত্র-ছাত্রীরা।

 

শেষে ছাত্র-ছাত্রীদের বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান-শ্রেণিকক্ষ, ল্যাবরেটরি, লাইব্রেরি ঘুরিয়ে দেখানো হয় এবং সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীদের সাথে পরিচয় করিয়ে দেয়া হয়। শেষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নবাগত ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে পাঠ্যবই এবং মিষ্টি বিতরণ করেন।

স/অ