বাগাতিপাড়ায় জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় জমি-জমা নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের ৮ জন আহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার দয়ারামপুর ইউনিয়নের সোনাপুরের হিজলিপাবনা পাড়ায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত ও স্থানীয়দের সূত্রে জানা যায়, সোনাপুরের হিজলিপাবনা পাড়ার নুরুল আমিন ও খবির উদ্দিনের মধ্যে দীর্ঘদিন থেকে জমি-জমা নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার সকালে খবির উদ্দিন বিরোধ সৃষ্টি হওয়া জমিতে ঘর নির্মাণ করতে গেলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে নুরুল আমিন পক্ষের কিসমত ব্যাপারীর ছেলে আব্দুল আলিম (৫৫), আলিমের ছেলে আল আমিন (২২), সাত্তার মুহুরীর ছেলে রুহুল আমিন (৩৮), নজরুল ইসলামের চতুর্থ পড়ুয়া মেয়ে নিরা (১১) এবং খবির উদ্দিন পক্ষের তার ছেলে আতিক হোসেন ( ২৫), মৃত সওদাগরের ছেলে দবীর উদ্দিন (৪৫), তার স্ত্রী কবিজতারা বেগম (৩৫), শ্বাশুড়ি হনুফা বেগম (৬০) আহত হন।

আহতদের সবার বাড়ি সোনাপুরের হিজলিপাবনা পাড়া। পরে বাগাতিপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের সবাইকে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে উভয় পক্ষ থানায় অভিযোগের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম শেখ পিপিএম বলেন, ঘটনাটি জেনে পুলিশ পাঠানো হয়েছিল। তবে কোন পক্ষই থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স/শা