বাগাতিপাড়ায় একই রাতে দুই বাড়িতে ডাকাতি

বাগাতিপাড়া প্রতিনিধি:

নাটোরের বাগাতিপাড়া উপজেলার মাড়িয়া নিংটিপাড়া গ্রামে শুক্রবার রাতে দুর্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা জানালার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নিংটিপাড়ার শহীদুল ইসলাম ও আফজাল হোসেনের বাড়ি থেকে স্বর্ণালংকার, মোবাইল ও টাকা লুট করে নিয়ে গেছে বলে জানা গেছে। গতকাল শুক্রবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে।

শহীদুল ইসলাম জানান, গতকাল (শুক্রবার) রাত দুইটার দিকে সাত জন অপরিচিত ব্যক্তি তার বাড়িতে জানালার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে। এরপর অস্ত্রের মুখে জিম্মি করে হাত বেঁধে রেখে তার স্ত্রী-কন্যার ব্যবহৃত দেড় ভরি স্বর্ণালংকার ও নগদ ২৭ হাজার টাকা লুট করে। অপর দিকে কৌশলে শহীদুল ইসলাম এর কন্যা ফারহানা ইসলামকে ভয় দেখিয়ে তার বাবার অসুস্থতার কথা বলে পাশের বাড়ির আফজাল হোসেনের ছেলে আরাফাতকে মোবাইলে ডেকে নেয় ডাকাতরা। পরে আরাফাতের হাত বেঁধে তার বাড়িতে প্রবেশ করে তার মায়ের ব্যবহৃত স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ২৫ হাজার টাকা লুট করে ডাকাত দল, জানান আরাফাত সরকার।

এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, এ পর্যন্ত (বেলা সাড়ে ৩টা পর্যন্ত) এরকম কোনো ঘটনার বিষয়ে মৌখিক কিংবা লিখিতভাবে অভিযোগ পাওয়া যায়নি। পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

স/শা