বাগমারায় যৌন হয়রানির অভিযোগে দুই যুবক গ্রেফতার

 

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারা উপজেলার যোগীপাড়া ইউনিয়নের এক স্কুল পড়ুয়া ছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে দুই যুবক কে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৭আগষ্ট) বেলা ১১টায় যোগীপাড়া ইউনিয়নের কাতিলা এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলো যোগীপাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে সজিব প্রামানিক (১৯) ও তার সহযোগী বোয়ালী পাড়াগ্রামের সোলায়মান আলী মন্ডলের ছেলে মাহাবুর রহমান।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, যোগীপাড়া ইউনিয়নের কাতিলা সবুজ সংঘ আদর্শ স্কুল এন্ড কলেজের এস এস সি পরীক্ষার্থী কাতিলা গ্রামের জনৈক ছাত্রী শনিবার বেলা ১১টায় অ্যাসাইনমেন্ট জমা দেয়ার জন্য প্রতিষ্ঠানে যায়। সেখানে গিয়ে ওই ছাত্রীকে সজিব প্রামানিক ডেকে নিয়ে উত্ত্যক্ত করে এবং কু-প্রস্তাব দেয়। তার প্রস্তাবে রাজি না হলে ওই ছাত্রীকে অপহরন করে নিয়ে যাওয়া হবে বলে ভয় ভীতি দেখাতে থাকে। ওই ছাত্রীকে ভয় ভীতি দেখানোর এক পর্যায়ে তার সহপাঠী ও অন্যান্য শিক্ষার্থীরা বিষয়টি বুঝতে পেরে কাছে আসে। এসময় বখাটে সজিব প্রামানিক ও তার সহযোগী মাহাবুর রহমান কে শিক্ষার্থীরা ধরে আটকে রেখে পুলিশে খবর দেয়। দীর্ঘদিন থেকে বখাটে সজিব তাকে রাস্তা ঘাটে উত্ত্যক্ত করে আসছে বলেও জানা গেছে।
কাতিলা সবুজ সংঘ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মজনু মোহাম্মাদ জানান, বহিরাগত দুই ছেলেএসে আমার প্রতিষ্ঠানের এক মেয়েকে উত্ত্যক্ত করছিল। এসময় তার সহপাঠীরা ওই দুই বহিরাগত কে আটক করে যোগীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে পুলিশ কে খবর দেয়।
যোগীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক সাজ্জাদ হোসেন জানান, যৌন হয়রানির অভিযোগে দুই যুবক কে আটক করে থানায় সোপর্দ করাহয়েছে।
যোগাযোগ করা হলে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহমেদ জানান, স্কুল ছাত্রীকে যৌনহয় রানির অভিযোগে ওই ছাত্রীর পিতা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। দুইজন কে গ্রেফতার করা হয়েছে। তাদের জেল হাজতে পাঠানো হবে।

এস/এ