বাগমারায় বিম্ব জনসংখ্যা দিবস উপলক্ষে র‌্যালি ও সভা

বাগমারা প্রতিনিধি: কিশোরীদের জন্য বিনিয়োগ, আগামী প্রজন্মের সুরক্ষা প্রতিপাদ্যকে সামনে রেখে বাগমারায় বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিবার পরিকল্পনার উদ্যোগে আয়োজিত  সদর ভবানীগঞ্জ হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয় র‌্যালি শেষে উপজেলা মিলানয়তনের হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরিন আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন, বাগমারার সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান এ্যাড, জাকিরুল ইসলাম সান্টু।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সাজেদা খানম।

উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী শাহিনুল ইসলামে পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মনোয়ারুল কবীর, উপজেলা মেডিকেল অফিসার ডাঃ মাহবুবুল আলম, জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা বেগম, পল্লী উন্নয়ন কর্মকর্তা আমাতুল হাকিম, মুক্তিযোদ্ধা কমান্ডার সাহার আলী, জাতীয় তরুন সংঘের ম্যানেজার শওকত  হোসেন প্রমুখ।

বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে উপজেলার ৩৮ টি কমিউনিটি ক্লিনিক ও ১০ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ডাক্তারগন উপস্থিত ছিলেন।

স/আ