বাগমারায় গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর বাগমারায় জমি নিয়ে বিরোধের জের মারপিটের ঘটনায় একজন গৃহবধুর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত গৃহবধূ জরিনা বেগম (৪৫) নাড়ুপাড়া এলাকার মজিবর রহমানের স্ত্রী।

সোমবার দিবাগত রাতে ঘটনাটি ঘটে উপজেলার আউচপাড়া ইউনিয়নের খালগ্রাম নাড়ুপাড়া এলাকায় এ মারপিটের এ ঘটনা ঘটে। তবে বিষয়টি জানাজানি হয়ে আজ মঙ্গলবার সকালে।

পরে সেইদিন রাত সাড়ে ৮টার দিকে জরিনা বেগমকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎধীন অবস্থায় তার মৃত্যু যান।

জানা গেছে, জমিজমা নিয়ে বিরোধের জের ধরে সোমবার সকালে জরিনা বেগমের সঙ্গে তার ভাসুর মালেক, দেবর গোলাম রহমানের কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে জরিনাকে মারপিট শুরু করে মালেক, গোলাম রহমান, গোলাম রহমানের স্ত্রী আঙ্গুরা, জরিনার ভাতিজা জুয়েল, কামরুল, আব্দুল করিম ও ভাগ্নে কামাল হোসেন।

এতে জরিনা বেগম গুরুতর আহত হন। পরিবারের অন্য সদস্যরা জরিনা বেগমকে উদ্ধার করে প্রথমে রাজশাহী মহানগরীর নওদাপাড়া ইসলামী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। পরে অবস্থার অবনতি হলে জরিনাকে রামেক হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই চিকিৎসাধিন অবস্থায় রামেক হাসপাতালে রাত সাড়ে ৯টায় জরিনা বেগম মারা যায়। এ ঘটনায় মামলা করা হবে বলে জানিয়েছেন মোকছেদ আলী।

বাগমারা থানার (ওসি তদন্ত) আবুল কালাম আাজাদ সিল্কসিটি নিউজকে জানায়, এ বিষয়ে কোন অভিযোগ থানা আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

স/আ