বলিউড অভিনেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

বলিউড অভিনেতা আসিফ বসরার (৫৩) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ভারতের হিমাচল প্রদেশের ধর্মশালার এক অতিথিশালা থেকে আজ বৃহস্পতিবার তার মরদেহ উদ্ধার করা হয়।

ধর্মশালার সিনিয়র সুপারিন্ডেন্ট অব পুলিশ (এসএসপি) কাংরা ভিমুক্ত রঞ্জন ভারতীয় সংবাদ সংস্থা এনএনআই’কে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ধর্মশালার একটি ব্যক্তিগত অতিথিশালা থেকে চলচ্চিত্র অভিনেতা আসিফ বসরার মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে ফরেসসিক দল রয়েছে, পুলিশ ঘটনাটির তদন্ত করছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন, কিন্তু আমরা কারণ খুঁজতে তদন্ত করছি। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।’

আসিফ বসরা মহারাষ্ট্রের অমরাবতীতে জন্মগ্রহণ করেন। ১৯৮৯ সালে তিনি মুম্বাইয়ে আসেন। বলিউডে তিনি পরিচিত মুখ ছিলেন। ‘যাব উই মেট, ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’, ‘এক ভিলেন’, ‘কৃষ-৩’, ‘কাই পো চে’র মতো ছবিতে অভিনয় করেছেন আসিফ বসরা। সম্প্রতি ওয়েব সিরিজেও অভিনয় করতে দেখা গেছে। অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ ‘পাতাল লোক’ এবং ডিজনি প্লাস হটস্টারের ‘হস্টেজ’ এর দ্বিতীয় সিজনে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন।

বিদেশি ছবিতেও অভিনয় করতে দেখা গেছে আসিফ বসরাকে। তিনি ‘ওয়ান নাইট উইথ দ্য কিং’, ‘কুইকস্যান্ড অ্যান্ড আউট সোর্সড’ এর মতো বেশ কিছু বিদেশি ছবিতে অভিনয় করেন।

চলতি বছরের ১৪ জুন ‘আত্মহত্যা’ করেন বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত। তার রহস্যজনক মৃত্যু গোটা ভারতকে নাড়িয়ে দিয়েছে। অভিনেতার মৃত্যুর সুবিচার চেয়ে এখনো সোশ্যাল মিডিয়ায় সরব প্রতিবাদী তার ভক্তরা। এ ঘটনায় গ্রেপ্তার হয়েছেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যুর জেরে অনেক তারকাকেই জিজ্ঞাসাবাদের আওতায় আনা হয়েছে। এর মাঝেই সুশান্তের ‘কাই পো চে’ সহঅভিনেতার মৃত্যুর খবর বলিউডকে যেন ফের একবার নাড়িয়ে দিলো।

 

সূত্র: আমাদেরসময়