বর্তমান সরকার নারীদের মূলায়ন করেছেন: সাফিয়া খাতুন

বাঘা প্রতিনিধি:

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাবেক সাংসদ সাফিয়া খাতুন বলেছেন, বর্তমান সরকার নারীদের যেভাবে মূল্যায়ন করেছেন, বিগত কোনো সরকার তা করেনি। তাই নারীদের মূল্যায়নের কথা চিন্তা করে এই সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। সোমবার সন্ধ্যায় রাজশাহীর বাঘা মোজাহার হোসেন মহিলা ডিগ্রী কলেজ চত্বরে আয়োজিত উপজেলা মহিলা আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শ্রীমতি মালতি রানীর সঞ্চালনা ও বাঘা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা মাসুদ লতার সভাপতিত্বে আয়োজিত সমাবেশে সাফিয়া খাতুন আরো বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিতে হবে। তিনি বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন জামায়াত-বিএনপি এই দেশকে পেছনের দিকে ঠেলে দেয়ার নানা অপচেষ্টা চালাচ্ছে। কিন্তু এসব করে কোন লাভ হবেনা।

তিনি নারী কর্মীদের উদ্দেশে বলেন, ঘরে বসে থাকার দিন শেষ। এখন নারীরা পুরুষের পাশাপাশি সকল সেক্টরে কাজ করছে। একটি কথা মনে রাখবেন, সামনে বেশি সময় নেই। যদি আপনারা ভাল থাকতে চান, তাহলে আরেকবার জননেত্রী শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনতে হবে। এ জন্য এখন থেকে নিজ-নিজ এলাকায় সর্বস্তরের মানুষের মাঝে সরকারের উন্নয়নের কথা আপনারা তুলে ধরেন।

সভায় প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম। এ ছাড়াও বিশেষ অতিথি ছিলেন সহ-সভাপতি আজিজা খানম কেয়া, যুগ্ন সাধারণ সম্পাদক শিরিন রোকসানা, শিখা চক্রবর্তী যুগ্ন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নাসরীন আক্তার মিতা ।

আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির নেত্রী নাজমা খাতুন, সৈয়দা রাজিয়া, তাহামিনা বেগম, আফরোজ হাশমত, সাবিহা সেতু, কনা জাফর, বেবি বড়ু–য়া প্রমুখ।

স/শা