বন্দুকযুদ্ধে নিহত যুবকের পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ব্যক্তির পরিচয় এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। সোমবার দিবাগত গভীর রাতে নগরীর খড়খড়ি আশরাফের মোড় এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। নিহত ওই ব্যক্তির আনুমানিক বয়স ৩০ বছর। তবে তার নাম-পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

  • নগরীর মতিহার থানা ও মহানগর গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানের সময় এক বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে বলে মহানগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম সিল্কসিটি নিউজকে নিশ্চিত করেছেন। 

মঙ্গলবার দুপুরে তিনি সিল্কসিটি নিউজকে মোবাইল ফোনে বলেন, সোমবার দিবাগত রাত তিনটার দিকে মতিহার থানা ও ডিবি পুলিশ নগরীর মতিহার থানার আশরাফের মোড় এলাকায় অভিযানে গেলে দুর্বৃত্তরা পুলিশকে লক্ষ্য করে হামলা চালায়। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে এক দুর্বৃত্ত গুলিবিদ্ধ হয়। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তবে নিহত ওই দুর্বৃত্তের নাম-পরিচয় পাওয়া যায়নি। তার পরিচয় জানার চেষ্টা চলছে যোগ করেন ইফতে খায়ের আলম।

  • রাজশাহী মেডিকেল হাসপাতাল সূত্র জানায়, রাজশাহী মহানগর পুলিশের একটি দল আজ  মঙ্গলবার ভোর সাড়ে চারটার দিকে অজ্ঞাত এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় নিয়ে আসে হাসপাতালের জরুরী বিভাগে।

এসময় জরুরী বিভাগের চিকিৎসক ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে আসার অনেক আগেই ওই ব্যক্তির মৃত্যু হয় বলেও সূত্রটি সিল্কসিটি নিউজকে জানায়।

  • এদিকে আরেকটি সূত্র সিল্কসিটি নিউজকে জানায়, সোমবার রাত তিনটার দিকে রাজশাহী নগরীর খড়খড়ি আশরাফের মোড় এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই ওই ব্যক্তি নিহত হন। পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

 

স/আর