বঙ্গবন্ধু সৈনিকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি বজলুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া

 

দুর্গাপুর প্রতিনিধি:
রাজশাহীর দুর্গাপুরে বঙ্গবন্ধু সৈনিকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা বজলুর রহমানের ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে রাজশাহী জেলা ও মহানগর বঙ্গবন্ধু সৈনিকলীগের আয়োজনে উপজেলা বিআরডিবি কার্যালয়ের হল রুমে এই আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে দুর্গাপুর উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি আসাদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু সৈনিকলীগের কেন্দ্রী কমিটির সাংগঠনিক সম্পাদক নুর আলম খান পাপ্পু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর বঙ্গবন্ধু সৈনিকলীগের আহ্বায়ক চৌধুরী মুখলেসুর রহমান, রাজশাহী জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি উমর ফারুক, সাধারন সম্পাদক আতাউর গনি মোঃ রমজান আলী, রাজশাহী মহানগর বঙ্গবন্ধু সৈনিকলীগের যুগ্ম-আহ্বায়ক এজাজ আহম্মেদ চৌধুরী পিন্টু, সাবেক সভাপতি ও সদস্য রাজশাহী মহানগর সৈনিকলীগ আপেল মাহামুদ, রাজপাড়া থানা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি মনিরুল ইসলাম মনির ও সাধারন সম্পাদক শেখ ইমরান, সহ-সভাপতি মামুনুর রশিদ, যুগ্ম-সাধারন সম্পাদক মিলু, নিরাপত্তা বিষয়ক সম্পাদক মাইনুল ইসলাম, দুর্গাপুর পৌর বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি আবু সাইদ ও সাধারন সম্পাদক রাব্বেল হাসান। এছাড়াও বঙ্গবন্ধু সৈনিকলীগের বিভিন্ন উপজেলার নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চলনায় ছিলেন দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগী হোসেন।