বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা : মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক:
‘শেখ হাসিনা বিরামহীনভাবে দেশের উন্নয়ন কাজ করছেন। বঙ্গবন্ধু যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।’

আজ বৃহস্পতিবার দুপুরে মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম ফজিলাতুন্নেসাসহ পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় আয়োজিত দোয়া মাহফিলে রাজশাহী সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও নগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, বঙ্গবন্ধু না জন্ম নিলে বাংলাদেশ স্বাধীন হতো না, বঙ্গবন্ধু মানুষকে একতিত্র না করলে মুক্তিয্দ্ধু হতো না, আমাদের পরাধীন থাকতে হতো।

খায়রুজ্জামান লিটন আরো বলেন, নতুন প্রজন্মহর পুরাতনদের মধ্যেও পরিবর্তন এসেছে। তারা বঙ্গবন্ধু ও শহীদ এএইচএম কামারুজ্জামান হেনাসহ জাতীর চার নেতাকে স্মরণ করছে। যতদিন বাংলাদেশ থাকবে ততদিন এদেশের মানুষ বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সবাইকে মনে করবে, করতেই হবে বঙ্গবন্ধু পরিবারের আত্মত্যাগের কথা।


দোয়া মাহফিলে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মেয়রপত্নী শাহীন আকতার রেনী, সহসভাপতি নওশেদ আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মাহফিলের সঞ্চালনায় ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
মাহফিলের শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। শেষে অনুষ্ঠিত হয় দোয়া মাহফিল।

এরআগে দলীয় কার্যালয়ের পাশে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

স/অ