বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকীতে খাবার বিতরণ করলেন মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদতবার্ষিকী উপলক্ষে গরীব ও দুস্থ্য মানুষদের মাঝে খাবার বিতরণ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। বুধবার দুপুরে নগরীর বিভিন্ন এলাকায় তিনি এ খাবার বিতরণ করেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে দোয়া মাহফিল ও দুস্থ্যদের মধ্যে খাবার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাবার বিতরণ করেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহবুবুল হক।

অন্যদিকে দরগাপাড়া এলাকায় খাবার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করে ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরীব ও দুস্থ্য মানুষদের মাঝে খাবার বিতরণ করে মেয়র খায়রুজ্জামান লিটন।

এদিকে নগরীর বিএডিসি ভবন প্রাঙ্গনে ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাবার বিতরণ করেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এছাড়া নগরীর পঞ্চবটি এলাকা ও বর্ণালীর মোড়, আলুপট্টিসহ অন্যান্য এলাকায় খাবার বিতরণ করেন মেয়র খায়রুজ্জামান লিটন।

এছাড়া নগরীর ক্যান্টনমেন্ট গেটের সামনে স্বেচ্ছায় রক্তদান ও ব্লাড গ্রুপিংয়ের আয়োজন করে রাজশাহী মেডিকেল কলেজ শাখা সন্ধানী এবং রুরাল ডেভেলপমেন্ট প্রোগ্রাম অব পিপলস। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

স/শা