পবায় বঙ্গবন্ধুর শাহাদত বাষিকীতে ১২শ’ শাড়ী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বাষির্কী উপলক্ষে রাজশাহীর পবা উপজেলা আওয়ামী লীগ, মহিলা লীগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন কর্মসুচি পালিত হয়েছে। কর্মসুচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, র‌্যালি, আলোচনা সভা, শাড়ী ও খাবার বিতরণ।

র‌্যালি শেষে পবা উজেলা প্রশাসন ও পবা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের আলোচনা পর্বে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ নেওয়াজ এবং মহিলা আওয়ামী লীগের আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভানেত্রী আফরোজা বেগম। উভয় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আয়েন উদ্দিন। আলোচনা সভা শেষে সাংসদ আয়েন উদ্দিনের পক্ষ থেকে উপস্থিত প্রায় সাড়ে ১২শ’ জন নারীর প্রত্যেককে একটি করে শাড়ী ও খাবার দেয়া হয়।

এসব কর্মসুচিতে উপস্থিত ছিলেন, পবা উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুন্নেসা, ভাইস চেয়ারম্যান এসএম আশরাফুল হক তোতা, পবা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাজদার রহমান সরকার, সহসভাপতি আব্দুস সালাম, রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, নওহাটা পৌর আওয়ামী লীগ সভাপতি আব্দুল বারী খান, আওয়ামী লীগ নেতা সাবেক অধ্যক্ষ আশরাফ আলী দেওয়ান, সোহরাব আলী, লুৎফর রহমান, আব্দুল হালিম, আলহাজ্ব ইয়াছিন আলী, আবুল কালাম আজাদ, মোবারক আলী, ইউপি’র চেয়ারম্যান বজলে রেজবি আল হাসান মুঞ্জিল, সাইফুল বারী ভুলু, মফিদুল ইসলাম বাচ্চু, আব্দুস সালাম, আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম, উপজেলা মহিলা লীগ সাধারণ সম্পাদক নারিফা খাতুন, ছাত্রলীগ সভাপতি ফরিদুল ইসলাম রাজু।

আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সঈদ আলী রেজা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বাশিরসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং পবা উপজেলা আওয়ামী লীগ, মহিলা লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

স/শা