বৃহস্পতিবার , ১০ আগস্ট ২০১৭ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বগুড়ায় প্রধানমন্ত্রীকে ফেসবুকে অশ্লীল মন্তব্য করায় এক শিক্ষক আটক

নিউজ ডেস্ক
আগস্ট ১০, ২০১৭ ৫:৪৯ পূর্বাহ্ণ

  1. সিল্কসিটিনিউজ ডেস্ক:

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে অশ্লীল ও কটূক্তি করায় বগুড়ার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল কালাম আজাদকে আটক করেছে আদমদীঘি থানা পুলিশ। বুধবার (৯ আগস্ট) বিকালে তাকে আটক করা হয়।

তবে তিনি দাবি করেছেন, কেউ তার আইডি হ্যাক করে এ কাজ করেছেন। সন্ধ্যায় এ খবর পাঠানো পর্যন্ত তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল।  আদমদীঘি থানার ওসি শওকত কবির এ তথ্য জানান।

ওসি বলেন, ‘ওই শিক্ষকের মোবাইল ফোনে এ তথ্য পাওয়া গেছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।’

পুলিশ ও অন্যান্য সূত্র জানায়, বগুড়ার আদমদীঘি উপজেলার নশরতপুর ইউনিয়নের হলুদঘর গ্রামের শহিদুল ইসলামের ছেলে আবুল কালাম আজাদ স্থানীয় সুদিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। বুধবার সকাল থেকে তার ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে অশ্লীল মন্তব্য দেখা যায়।  তার এ মন্তব্যের বিষয়টি ফেসবুকের মাধ্যমে জানাজানি হলে স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। শিক্ষক আজাদ বিষয়টি আঁচ করতে পেরে তার আইডি থেকে ওই মন্তব্য অপসারণ করেন। বিকালে থানায় গিয়ে তার আইডি হ্যাক করে ওই অশ্লীল ও কুরুচিপূর্ণ মন্তব্য পোস্ট করা হয়েছে বলে দাবি করেন।

এ ব্যাপারে থানায় জিডি করতে চান তিনি। এতে পুলিশ কর্মকর্তার সন্দেহ হলে তাকে আটক করা হয়।

আদমদীঘি থানার ওসি শওকত কবির বলেন, ‘ওই শিক্ষকের ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী সম্পর্কে অশ্লীল মন্তব্য পাওয়া গেছে। তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করা হয়েছে।’

তার রাজনৈতিক সংশ্লিষ্টতা পাওয়া যায়নি। সন্ধ্যায় এ খবর পাঠানো সময় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছিল বলে জানান ওসি।

সূত্র: বাংলা ট্রিবিউন

সর্বশেষ - রাজশাহীর খবর