বগুড়ায় প্রকাশ্যে ঘুরছে স্কুলছাত্রীকে ধর্ষণে অভিযুক্তরা

ধর্ষণের শিকার স্কুলছাত্রীর পরিবারকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে মামলার আসামিরা। এতে করে নিজেদের নিরাপত্তাহীন ভাবছে অসহায় ওই পরিবার। মামলার আসামিরা প্রভাবশালীদের ছত্রছায়ায় থেকে এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বলেও অভিযোগ করেছেন মামলার বাদি। তিনি তার মেয়ের উপর নির্যাতনের বিচার চেয়েছেন।

এদিকে ধর্ষণের ঘটনার ৫ দিন ও মামলা হওয়ার ৩ দিন পেরিয়ে গেলেও কোন আসামি গ্রেফতার হয়নি।

উল্লেখ্য, গত ৯ আগস্ট দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে বগুড়া সদর উপজেলার নুনগোলা ইউনিয়নের শশীবদনী গ্রামে ৫ম শ্রেণির ছাত্রীকে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে থানায়।

মামলা সূত্রে জানা গেছে, বগুড়া সদর উপজেলার নুনগোলা ইউনিয়নের শশীবদনী গ্রামের প্রবাসীর কন্যা ৫ম শ্রেণির ছাত্রীকে প্রায় বিভিন্নভাবে উত্যক্ত করতো একই এলাকার রমজান আলী (২৪)। এ ঘটনায় লোক লজ্জার ভয়ে সাবধানে মেয়েকে স্কুলে যাতায়াত করতে বলে তার পরিবার। গত ৯ আগস্ট দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে স্কুলছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির বাহিরে গেলে তাকে জোরপূর্বক মোটরসাইকেল ও সিএনজি চালিত অটোরিকশায় তুলে রমজানের আত্মীয়ের বাড়িতে নিয়ে যায়। সেখানে কৌশলে অচেতন করে স্কুলছাত্রীকে ধর্ষণ করে। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে ১১ আগস্ট বগুড়া সদর থানায় ওই এলাকার আব্দুলের ছেলে রমজান আলী, একই এলাকার লিটন, শাহিন, মোখলেছের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবীর জানান, থানায় মামলা হয়েছে, আসামিদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন