বগুড়ায় দুই নারী কনষ্টেবলের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৩৭

বগুড়ায় পুলিশের দুই নারী কনস্টেবলের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গতকাল শনিবার বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ল্যাবরেটরিতে তাঁদের করোনাভাইরাস পরীক্ষার ফল পজিটিভ আসে।

গতকাল রাত নয়টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন মোস্তাফিজুর রহমান এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। এ নিয়ে জেলায় করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩৭ জনে।

জানা গেছে, দুই নারী কনষ্টেবল বগুড়া পুলিশ লাইন্সে কর্মরত। তাঁদের বাড়ি নওগাঁ জেলায়। গত ২৭ এপ্রিল ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) থেকে বদলি হয়ে দুজনই বগুড়ায় আসেন। ঢাকা ফেরত হওয়ায় গত ৬ মে তাঁরা দুজনই শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে নমুনা দেন করোনাভাইরাস পরীক্ষার জন্য।

ডেপুটি সিভিল সার্জন বলেন, গতকাল শনিবার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ১৮৮টি নমুনা পরীক্ষা হয়। এর মধ্যে বগুড়ার ৫৪টি নমুনার মধ্যে দুই নারী কনস্টেবলের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। একজনের বয়স ২০ বছর এবং অন্যজনের ২২ বছর।

ডেপুটি সিভিল সিভিল সার্জন আরও বলেন, গতকাল ল্যাবে সিরাজগঞ্জ জেলা থেকে সংগ্রহ করা ১৭টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে উল্লাপাড়া উপজেলার ২২ বছর বয়সী এক তরুণের করোনাভাইরাস শনাক্ত হয়। এ ছাড়া জয়পুরহাট জেলা থেকে সংগ্রহ করা ১১৭ টি নমুনা পরীক্ষায় সবগুলোর ফল নেগেটিভ এসেছে।

প্রথম আলো

আরো পড়ৃন …

বগুড়ায় চিকিৎসক-পুলিশসহ আরও ৫ জন করোনায় আক্রান্ত