বগুড়ায় চিকিৎসক-পুলিশসহ আরও ১০ জন করোনায় আক্রান্ত

বগুড়ায় চিকিৎসক, পুলিশ, কারারক্ষীসহ নতুন করে ১০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়াল ৮৮ জনে। আক্রান্তদের মধ্যে পাঁচজন স্থানীয়ভাবে ও অন্যরা ঢাকাফেরত।

ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন সোমবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের সূত্র জানায়, সোমবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে বগুড়ার ১০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

স্থানীয়ভাবে আক্রান্তরা হলেন- বগুড়া শজিমেক হাসপাতালের রেজিস্ট্রার হৃদরোগ বিশেষজ্ঞ, কাহালু থানার একজন কনস্টেবল, সিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির একজন কনস্টেবল, জেলা কারাগারের একজন কারারক্ষী, শেরপুরের একজন ক্লিনিক কর্মচারী।

এ ছাড়া ঢাকাফেরত শিবগঞ্জের বিহার গ্রামের এক ব্যবসায়ী, টঙ্গীর পপুলার ডায়াগনস্টিকের কর্মী বগুড়ার সারিয়াকান্দি উপজেলার নাড়ছির একজন, ঢাকাফেরত গাবতলীর সন্ধ্যাবাড়ির এক নারী, ঢাকায় ইউনিলিভারের কর্মী বগুড়া সদরের একজন ও পুরো হিস্ট্রি না পাওয়া বগুড়া সদরের একজন।

ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, গত ২৯ মার্চ থেকে ১৮ মে পর্যন্ত গত কয়েক দিনে জেলার বিভিন্ন স্থানে ৮৮ জন করোনাভাইরাস আক্রান্ত হলেন।

এর মধ্যে চিকিৎসায় ১১ জন সুস্থ হয়েছেন। বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল আইসোলেশন ইউনিট ও নিজ নিজ বাড়িতে ৭৭ জন চিকিৎসাধীন রয়েছেন।

 

সুত্রঃ যুগান্তর