বগুড়ায় অবৈধ কোম্পানিতে অভিযান, বিপুল পরিমাণ সিগারেটসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক:

বগুড়ার শিবগঞ্জের দোপাড়া উপজেলায় অবৈধ ওয়ান সিগারেট কোম্পানিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ সিগারেটসহ একজনকে আটক করা হয়েছে।

এসময় ২২ হাজার ৮৭০ শলাকা অবৈধ সিগারেট, নকল ব্যান্ডরোল ও একটি পিকআপ ভ্যান জব্দ করা করেছে র্যাব। আজ (মঙ্গলবার) দুপুর ২.৪৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র সহযোগীতায় বগুড়ার কাস্টমস ভ্যাট এন্ড এক্সাইস বিভাগের সহকারী কমিশনার এই অভিযান পরিচালনা করেন। এই সময় ওয়ান সিগারেট কোম্পানি থেকে অবৈধ সিগারেট ও ব্যান্ডরোল উদ্ধার করা হয়।

অভিযানে ওয়ান সিগারেট কোম্পানি থেকে ৯,৮০০ শলাকা সেনার গোল্ড, ১১,৫৪০ শলাকা পুরবি, ১,৫৩০ শলাকা ক্যাপ্টেন ব্যাক, ৬২,০০০ অবৈধ নকল ব্যান্ডরোল ও একটি পিকআপ ভ্যান আটক করা হয়। এইসময় কোম্পানির ম্যানেজার মো. রবিউল ইসলামকে আটক করে র‌্যাব।

পববর্তীতে সিলগালা করা ওয়ান সিগারেট কোম্পানির মূল কারখানায় অভিযান চালালে সেখানে কোনো কিছু পাওয়া যায় নি। বিষয়টি নিয়ে জানতে চাইলে রাজশাহী কাস্টমস এক্সাসাইজ এ্যান্ড ভ্যাটের যুগ্ম কমিশনার সাধন কুমার কুন্ড জানান, ওই ঘটনায় ফৌজদারি দণ্ডবিধির আওয়াতায় মামলা দায়েরের অনুমতি দেয়া হয়েছে। সেই হিসেবে আইনগত ব্যবস্থা নেয়া হবে।