বগুড়ার সারিয়াকান্দিতে ২ পায়ের রগ কেটে দেওয়া সেই শিক্ষকের মৃত্যু

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় দুই পায়ের রগ কাটা অবস্থায় উদ্ধার হওয়া সাইফুল ইসলাম শফিকুল মাস্টার (৫৫) নামে এক স্কুল শিক্ষক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শুক্রবার (৯ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত শফিকুল সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের মাঝবাড়ি গ্রামের মৃত হাই তুল্লাহ প্রামাণিকের ছেলে। তিনি বগুড়ার গাবতলী উপজেলার দুর্গাহাটা বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (৭ অক্টোবর) সকালে শফিকুল বগুড়া সদরের নারুলীর বাসা থেকে বের হয়ে দুর্গাহাটা বালিকা বিদ্যালয়ে যান। সারাদিন তিনি দুর্গাহাটা এলাকাতেই ছিলেন। রাতে তিনি আর বাড়ি ফিরেননি।

এদিকে বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে সারিয়াকান্দি উপজেলার মাঝবাড়ী গ্রামের কয়েকজন ব্যক্তি মাছ ধরতে যাওয়ার পথে তালদহ মাঠে কাঁচা রাস্তার ওপর দুই পায়ের রগ কাটা এবং মাথায় আঘাতপ্রাপ্ত শফিকুলকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে সারিয়াকন্দি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীর সহায়তায় শফিকুল মাস্টারকে উদ্ধার করে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে শুক্রবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল আমিন জানান, বৃহস্পতিবার সকালে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে সাইফুল ইসলাম শফিকুলকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে তার মৃত্যু হয়।

তিনি জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। সেই সঙ্গে প্রকৃত অপরাধীদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

বাংলানিউজ