সোমবার , ৭ ফেব্রুয়ারি ২০২২ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বক্স অফিস আল্লু-ময়, পুষ্পার পর মুক্তির অপেক্ষায় অভিনেতার ছয় ছবি

Paris
ফেব্রুয়ারি ৭, ২০২২ ১২:০১ অপরাহ্ণ

বছর কয়েক আগে মুক্তি পেয়েছিল ‘বাহুবলী’। প্রভাসের কারিশমায় মজেছিল দর্শক। আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ‍্য রাইজ’ ফিরিয়ে দিয়েছে সেই স্মৃতি। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি ছাড়িয়ে বলিউডের দর্শকরাও মুগ্ধ হয়ে গিয়েছেন পুষ্পারাজের জলবা দেখে। বলিউডের প্রথম সারির তারকাদের ছাপিয়ে গিয়েছেন আল্লু।

পুষ্পার পর আরও কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে আল্লু অর্জুনের। সেই তালিকায় সবার উপরে রয়েছে ‘পুষ্পা’র দ্বিতীয় অংশ, নাম ‘পুষ্পা: দ‍্য রুল’। পুষ্পা সিরিজের যে ছবিটি মুক্তি পেয়েছে সেটি আসলে প্রথম অংশ। এরপর আসবে ছবির সিক‍্যুয়েল, যেখানে অনেক রহস‍্যের সমাধান হবে। প্রকাশ‍্যে আসবে গল্পের বাকি অংশও।

‘পুষ্পা ২’ ছবির পর ‘আইকন’ ছবির শুটিং শুরু করতে পারেন আল্লু। ভেনু শ্রীরামের পরিচালনায় আল্লু অর্জুনের সঙ্গে দেখা যাবে পূজা হেগড়ে ও কৃতি শেট্টিকে। তারপর অভিনেতা ব‍্যাপতি শ্রীনুর সঙ্গে আরেকটি ছবির আলোচনাও শুরু করে দিয়েছেন তিনি। পাশাপাশি পরিচালক প্রশান্ত নীল ও মুরুগাদোসের সঙ্গেও ছবি করতে চলেছেন আল্লু।

প্রসঙ্গত, গত বছর ১৭ ডিসেম্বর মুক্তি পেয়েছিল পুষ্পা: দ‍্য রাইজ। তেলুগুর পাশাপাশি হিন্দি, তামিল, মালায়লাম ও কন্নড় ভাষাতেও ডাবিং করা হয়েছিল এই ছবির। মুক্তির দেড় মাস পরেও ছবিটি নিয়ে উন্মাদনা এতটুকুও কমেনি। এই প্রথম আল্লু অর্জুনের কোনও ছবির হিন্দি সংষ্করণ প্রেক্ষাগৃহে মুক্তি পেল। আর প্রথম ছবিতেই ম‍্যাজিক দেখালেন তিনি। অত‍্যন্ত জনপ্রিয় ছবি বাহুবলীর রেকর্ডকেও ছাপিয়ে গিয়েছে পুষ্পা।

জানা গেছে, এটাই প্রথম ছবি যা মুক্তির প্রথম দিনে মাত্র ৩ কোটি টাকার ব‍্যবসা করেও বর্তমানে ১০০ কোটি টাকার মাইলফলক পার করেছে।

উল্লেখ‍্য, ইতোমধ‍্যেই কিন্তু ওটিটি প্ল‍্যাটফর্মে মুক্তি পেয়েছে পুষ্পা। তা সত্ত্বেও দর্শকরা প্রেক্ষাগৃহে ভিড় করছেন। এর আগে পরিচালক এস এস রাজামৌলির বাহুবলী ছবিটি প্রথম দিনে ৫ কোটি টাকার ব‍্যবসা করে মোট ১১৭ কোটি টাকার ব‍্যবসা করেছিল। কিন্তু পুষ্পা সেই রেকর্ডটাও ভেঙে দিয়েছে।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - বিনোদন