ফেসবুক-বান্ধবীকে বাড়িতে ডেকে ধর্ষণ! পরিণতি কী হল যুবকের

সিল্কসিটিনিউজ ডেস্ক: বান্ধবীকে বাড়িতে ডেকে ধর্ষণ করার অভিযোগে গ্রেফতার এক যুবক। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম অভিষেক সিংহরায় (২৬)। তার বাড়ি বর্ধমানের কালনায়। রবিবার রাতে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ অভিষেককে শান্তিনগরে তার ফ্ল্যাট থেকে
গ্রেফতার করে।

পুলিশ জানিয়েছে, সরকারি চাকরির পরীক্ষার প্রস্তুতির জন্য কলকাতার একটি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি হয়েছিল অভিষেক। সে বিধাননগরের শান্তিনগর এলাকায় একটি ফ্ল্যাট ভাড়া করে থাকত। মাসছয়েক আগে ফেসবুকে তার সঙ্গে পরিচয় হয় বেহালার ২৪ বছরের এক তরুণীর। পরিচয় থেকে ঘনিষ্ঠতা হয় দু’জনের। ওই তরুণী বিবাহিতা। তাঁর দুই সন্তান রয়েছে। গত কয়েক মাসে ওই তরুণীকে বেশ কয়েকবার নিজের ফ্ল্যাটে আসতে বলেছিল অভিষেক। ‘জানাজানির আশঙ্কা’য় তিনি যাননি।

বিধাননগর পুলিশের এক আধিকারিক বলেন, ‘‘গত ২৫ জুন ওই তরুণীকে তার ফ্ল্যাটে ডেকেছিল অভিযুক্ত। তিনি সেখানে যান এবং সারা রাত থাকেন।’’ ওই আধিকারিকের কথায়, ‘‘তরুণী অভিযোগ করেছেন যে, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে সহবাস করে অভিষেক।’’ পুলিশের কাছে ওই তরুণীর অভিযোগ, ২৬ জুন সকালে অভিষেক তাঁকে বিয়ে করবে না বলে জানালে দু’জনের মধ্যে ঝগড়া হয়। তার পরেই তিনি অভিষেকের ফ্ল্যাট ছেড়ে বেহালায় শ্বশুরবাড়ি ফিরে আসেন।

ওই ঘটনার কথা সম্প্রতি জানতে পারেন ওই তরুণীর স্বামী। তিনি স্ত্রীকে জানিয়ে দেন যে, তিনি সম্পর্ক রাখতে চান না। এরপর রবিবার বিধাননগর দক্ষিণ থানায় অভিষেকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন ওই তরুণী।
সোমবার ধৃতকে বিধাননগর আদালতে তোলা হলে বিচারক তাকে তিনদিনের পুলিশি হেফাজতে পাঠান। এক পুলিশ আধিকারিক বলেন, ‘‘ওই তরুণী তাঁর ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন যে, তাঁকে মিষ্টির সঙ্গে মাদক মিশিয়ে খাইয়েছিল অভিষেক। অচেতন অবস্থায় তাঁকে ধর্ষণ করা হয়। যদিও লিখিত অভিযোগে তেমন দাবি
তিনি করেননি।’’