ফের রোদ্দুর রায়ের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

রোদ্দুর রায়ের বিরুদ্ধে ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে কটূক্তির অভিযোগ উঠেছে। এ ঘটনায় ফের পুলিশের খাতায় তার বিরুদ্ধে অভিযোগ দেওয়া হয়েছে। এ নিয়ে গত একমাসে তিনবার থানায় অভিযোগ আনা হলো রোদ্দুরের বিরুদ্ধে। তার বিরুদ্ধে কলকাতার চিৎপুর থানায় লিখিত অভিযোগ করেছেন তৃণমূল নেতা ঋজু দত্ত।

গত মাসে পশ্চিমবঙ্গ রাজ্য সরকার আয়োজিত কবি প্রণাম অনুষ্ঠানে প্রবর্তিত নতুন বিশেষ পুরস্কার দেওয়া হয় মমতা বন্দ্যোপাধ্যায়কে। সোশ্যাল মিডিয়ায় রোদ্দুর রায় তখন থেকেই এই পুরস্কারপ্রাপ্তি নিয়ে ‘কুরুচিকর’ মন্তব্য ও আক্রমণাত্মক পোস্ট করছিলেন। তখনও মমতার সম্মানহানির দায়ে রোদ্দুরের বিরুদ্ধে তৃণমূল নেতা-কর্মীরা মামলা করেন। সম্প্রতি রোদ্দুর রায় দেড় ঘণ্টার একটি ফেসবুক লাইভ করেন।

সেখানে একাধিকবার মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়সহ বিভিন্ন বিশিষ্টজনকে তিনি নিজস্ব ভঙ্গিতে ‘অশালীন ভাষায়’ আক্রমণ করেন রোদ্দুর। এই লাইভের পরপরই ৩ জুন তৃণমূল নেতা ঋজু দত্ত আবারও রোদ্দুরের নামে মামলা দায়ের করেন। যদিও এ বিষয়ে এখনো কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি রোদ্দুর রায়ের। উল্লেখ্য, এর আগেও তার লাইভ নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন বিতর্কের সৃষ্টি হয়েছে।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন