প্রতিটি কিন্ডার গার্টেন স্কুলে স্মার্ট কম্পিউটার ল্যাব স্থাপন করা হবে : প্রতিমন্ত্রী পলক

সিংড়া প্রতিনিধি :
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, আজকের ছাত্র-ছাত্রীরাই ২০৪১ সালে বাংলাদেশে স্মার্ট নেতৃত্ব দিবে। আমরা শিক্ষার্থীদের যেভাবে গড়বো, আগামী দিনে স্মার্ট বাংলাদেশ সেভাবেই কিন্তু গড়ে উঠবে।

শুধু পড়াশোনা করলেই হবে না পাশাপাশি একজন ভালো মানুষ হতে হবে। পড়াশোনা করে ডাক্তার, ইঞ্জিনিয়ার এবং এমপি-মন্ত্রী হওয়া যায় কিন্তু যদি নৈতিক শিক্ষা দিয়ে সন্তানদেরকে সৎ, দেশ প্রেমিক হিসেবে গড়ে তুলতে না পারি তাদের কাছে দেশের জন্য ভালো কিছু আশা করা সম্ভব নয়।

আগামীতে ৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন করা হবে। বে-সরকারি এমপিওভূক্ত স্কুল-কলেজের মতো সিংড়ার প্রতিটি কিন্ডার গার্টেন স্কুলে স্মার্ট কম্পিউটার ল্যাব স্থাপন করা হবে। শনিবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলা পরিষদ হলরুমে চলনবিল কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষায় ১৬৪ জন শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চলনবিল কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের সভাপতি নুরুল ইসলাম বুলবুল। বক্তব্য রাখেন পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, ইউএনও (ভারপ্রাপ্ত) আল ইমরান, উপজেলা আ’লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, চলনবিল কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফেরদৌস আলম, সহ -সভাপতি মাহবুব আলম মান্নান প্রমূখ।