গোমস্তাপুরে চুরি হওয়ার অটো ভ্যান উদ্ধার,আটক ৩

গোমস্তাপুর প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে চুরি হওয়ার তিনটি ভ্যান উদ্ধার করছে পুলিশ । এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। ভূক্তভোগী এক ভ্যান মালিকের অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার রাতে রহনপুর পৌর এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়। আটকৃতরা হলেন নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার সাংসইল গ্রামের হযরত আলী ছেলে মোকসেদুল ইসলাম ওরফে চন্দন (৩৫),রহনপুর পৌর এলাকার হুজরাপুর মহল্লার রবজুল হকের ছেলে শাহালাল হোসেন বাবু (৩২) ও নাচোল উপজেলার কাজলা গ্রামের খোরশেদ আলমের ছেলে আব্দুল খালেক (২৯)।
পুলিশ জানায়, নওগাঁর নিয়ামতপুর উপজেলার মাকলাহাট গ্রামের দেলোয়ার হোসেন নামে এক অটোভ্যান মালিক গত ২৩ জুন রহনপুর স্টেশন বাজার মাছ পট্টি এলাকায় ভ্যান রেখে মাছ বাজারের ভিতরে যান। মাছ বাজার থেকে ফিরে এসে দেখে তাঁর  অটোভ্যান নেই। অনেক খোঁজাখুঁজি করে তাঁর ভ্যানটি খুঁজে পাননি। এদিকে গত শুক্রবার ওই ব্যক্তি গোমস্তাপুর থানায় একটি এজাহার দায়ের করেন। পুলিশ ওই দিনের সিসি ফুটেজ সংগ্রহ করে অভিযানে নামে। প্রথমে পুলিশ রহনপুর এবি সরকারি উচ্চ বিদ্যালয়ের নীচ পাড়ায় জনৈক রুবেলের বাড়িতে অভিযান চালান। ওই সময় রুবেল বাড়ি থেকে পালিয়ে গেলেও মোকসেদুল ইসলাম চন্দনকে আটক করা হয় এবং চুরি কাজে ব্যবহ্নত কাটার মেশিন জব্দ করা হয়।
পরে আটক চন্দনের তথ্যমতে হুজরাপুরের বাবুর ভাংড়ি দোকান থেকে ভ্যানসহ তাঁকে আটক করা হয়। এছাড়া রহনপুর পৌর এলাকার পিড়াসন মহল্লার শ্বশুর বাড়ি থেকে আব্দুল খালেককে চুরি হওয়ার ভ্যানসহ আটক করা হয়। চুরি হওয়ার অটোভ্যান উদ্ধারে রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) আব্দুল বারি ও সহকারী উপপরিদর্শক (এএসআই) মোজাম্মেল হক অভিযান পরিচালনা করেন ।
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, আটককৃতদের শনিবার  আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।