প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আজ ২১ ডিসেম্বর ‘সিল্কসিটি নিউজে “প্রতিমন্ত্রী শাহরিয়ারের পাশে মাদক অস্ত্র মামলার আসামী সেই মুক্তার” শিরোনামের প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানানো হয়েছে। পররাষ্ট্র প্রতিমন্ত্রী সহকারী একান্ত সচিব সিরাজুল ইসলাম স্বাক্ষরিতক প্রতিবাদ লিপিতে বলা হয়, – ‘বাঘা উপজেলার আনসার ভিডিপি কার্যালয় উদ্বোধন শেষে একটি টেলিভিশন চ্যানেলকে সাক্ষাৎকার দেওয়ার সময় মুক্তারকে পাশে নিয়ে সাক্ষাৎকার দেন প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

প্রকৃত বিষয়টি হলো, নির্ধারিত অনুষ্ঠানসূচী অনুযায়ী ২১ ডিসেম্বর, ২০২২ সকাল ১০টায় রাজশাহীর বাঘা উপজেলা আনসার ভিডিপি কার্যালয় উদ্বোধনে আসেন মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান, এমপি এবং ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম, এমপি। অনুষ্ঠান শেষে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা পররাষ্ট্র বিষয়ক সমসাময়িক বিভিন্ন ইস্যু নিয়ে প্রশ্ন করতে থাকেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী একটি ফাঁকা জায়গায় দাঁড়িয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে থাকেন। এসময় প্রতিমন্ত্রীর বামে ডানে ও পিছনে অনেক আওয়ামী লীগের নেতাকর্মীরা দাড়িয়ে যান। সাংবাদিকদের সাথে প্রতিমন্ত্রী মহোদয় কথা বলার কোন একসময় আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলী পাশে দাড়ান, যেটা পররাষ্ট্র প্রতিমন্ত্রী মহোদয় জানতেন না এবং জানারও কথা নয়।