পুলিশ দেখে কার ভর্তি ফেন্সিডিল ফেলে উধাও

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় পুলিশ দেখে ফেন্সিডিলসহ প্রাইভেটকার ফেলে পালিয়েছে আব্দুল বারী ও বুলবুল মোল্লা নামের দুই চোরাকারবারী। গত বুধবার (৫ জুলাই) ভোর রাতে উপজেলার হেলারপুর এলাকায় এই ঘটনা ঘটেছে।

জানা গেছে, বাঘা সীমান্ত এলাকা আলাইপুর থেকে রাতে একটি ফেন্সিডিলের বড় চালান প্রবেশ করবে মর্মে এমন তথ্য ছিল বাঘা থানা পুলিশের কাছে। সেই তথ্যের ভিত্তিতে রাত একটা থেকে হেলালপুর এলাকার তিনটি রাস্তায় বেরিকেট বসিয়ে ছিল বাঘা থানার পুলিশ।

চোরাকারবারীরা বুধবার ভোর রাত সাড়ে ৪টার দিকে উপজেলার হেলালপুর এলাকা দিয়ে ভেজারিল মোড়ে দিয়ে নিল রঙ্গের (ঢাকা মেট্রো-ক ০৩-৯৫৬৪) নম্বর একটি পাইভেট কার আসছিল। এসময় প্রইভেটকারের হেড লাইটের আলোয় সামনে পুলিশের গাড়ি দেখে দুই’শ বোতল ফেন্সিডিলসহ প্রাইভেটকার ফেলে পালিয়ে যায় দুই চোরাকারবারী।

দুই চোরাকারবারীর মধ্যে একজন উপজেলার আলাইপুর গ্রামের মৃত মহাসিন আলীর ছেলে আব্দুল বারি (৩৫) ও অপরজন মহদিপুর গ্রামের ইদ্রিশ মোল্লার ছেলে বুলবুল মোল্লা (৩৪)।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহামুদ বলেন, চোরাকারবারীদের সাথে কোন আপশ নেই। গোপন সংবাদের ভিত্তিতে দীর্ঘ সময় অপেক্ষার পর অবশেষে অভিযান সার্থক হয়েছে। তবে তাদের গ্রেফতার প্রক্রিয়া অব্যহত রয়েছে।

 

স/আ