নাটোর এনএস কলেজে বহিরাগতদের হামলায় ছাত্রলীগ নেতাসহ আহত ৩

নাটোর প্রতিনিধি:
নাটোর সরকারী এনএস কলেজে বহিরাগতদের হামলায় দুই ছাত্রলীগ নেতা সহ তিনজন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হচ্ছে, এনএস সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহারিয়ার রহমান রিয়ন, সহ-সভাপতি শেখ তারেক স্পর্শ এবং ছাত্রলীগ কর্মী নিশাদ হোসেন। বুধবার বেলা দুইটার দিকে কলেজ ক্যাম্পাসে এই ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বেলা দুইটার দিকে শহরের হাফরাস্তা এলাকার ১৫-২০জনের একটি বহিরাগত দল কলেজ ক্যাম্পাসের ভিতরে প্রবেশ করে ছাত্রীদের উত্ত্যক্ত করছিল। এসময় তাদেরকে বাধা দেয় ছাত্রলীগের নেতা-কর্মীরা। পরে বহিরাগতরা একত্রিত হয়ে দেশিয় লাঠি-সোটা নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করে ছাত্রলীগ নেতা-কর্মীদের ওপর হামলা চালায়।

এতে এনএস সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহারিয়ার রহমান রিয়ন, সহ-সভাপতি শেখ তারেক স্পর্শ এবং ছাত্রলীগ কর্মী নিশাদ হোসেন আহত হয়। পরে আহতদের মধ্যে দুইজনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে কেউ থানায় অভিযোগ দায়ের করেনি।

এ বিষয়ে এনএস কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি এসএম শাহাদৎ হোসেন রাজিব হোসেন বলেন, বহিরাগত নব্য ওয়ার্ড যুবলীগের সভাপতি মোহনের নেতৃত্বে ১৫-২০জনের একটি দল কলেজে প্রবেশ করে এক ছাত্রীকে উত্ত্যক্ত করছিলো। এ নিয়ে বাধা দিতে গেলে বহিরাগত সন্ত্রাসীরা ছাত্রলীগ নেতা রিয়ন সহ অন্যদের ওপর হামলা করে।

তিনি বলেন, বহিরাগত সন্ত্রাসীদের বিচার করা না হলে মানববন্ধন সহ বিভিন্ন কর্মসূচি পালন করা হবে।

 

স/আ