পুঠিয়া পৌরসভার তিনটি ওয়ার্ডে জলাবদ্ধতা নিষ্কাশন কাজ শুরু

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়া পৌরসভার তিনটি ওয়ার্ডের বর্ষা মৌসুমে জলাবদ্ধতা সৃষ্টি হওয়ায় পানি নিষ্কাশন কাজের উদ্বোধন করা হয়েছে। আজ রবিবার বিকেলে পৌরসভার আয়োজনে পানি নিষ্কাশন কাজের উদ্বোধন করেন পুঠিয়া-দূর্গাপুরের সংসদ সদস্য।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে স্থানীয়দের সাথে উঠান বৈঠকের আয়োজন করা হয় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সাংসদ আবদুল ওয়াদুদ দারা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পুঠিয়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম রবি, রাজশাহী জেলা আ’লীগের সদস্য অধ্যক্ষ গোলাম ফারুক।

লস্করপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম তাজুলের সভাপতিত্বে পৌর এলাকার কাঁঠালবাড়িয়া গ্রামে উদ্বোধনী অনুষ্ঠান ও উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, পুঠিয়া পৌর আ’লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক, জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহব্বায়ক আবদুস সামাদ, পুঠিয়া ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম জুয়েল, আ’লীগ নেতা নজরুল ইসলাম এহিয়া।

এছাড়াও পৌরসভার ৬, ৭, ও ৯ নং ওয়ার্ডের সংস্লিষ্ঠ কাউন্সিলররা উপস্থিত ছিলেন পুঠিয়া পৌরসভার মেয়র রবিউল ইসলাম রবি জানান, পুঠিয়া পৌরসভার পূর্ব কাঁঠালবাড়িয়া ৬’ ৭’ ও ৯ নং ওয়ার্ডে বর্ষা মৌসুমে জলাবদ্ধতার সৃষ্টি হতো বর্ষার পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় জনদূর্ভোগে পরতো ওই এলাকার জনগন।

তিনি জানান, সাড়ে ৩ লক্ষ টাকা ব্যায়ে পাইপের মাধ্যমে পানি নিষ্কাশনের ব্যবস্থা করা হয়েছে। এতে ওই এলাকায় জমে থাকা পানি সহজেই নিস্কাশন হবে এবং জনগণের দূর্ভোগ লাঘব হবে।

স/অ