ছেলের বাবা হলেন রাজশাহীর দলপতি স্যামি

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলমান আসরে রাজশাহী কিংসের অধিনায়কের ভূমিকায় গত আসরের মতো এবারও দেখা গিয়েছিল ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার ড্যারেন স্যামিকে। তবে আসরে দলের বাঁচা-মরার দুই ম্যাচ বাকি থাকতেই নিজ দেশে ফিরে যেতে হয় স্যামিকে।

কারণটা হয়তো অনেকেরই জানা। পারিবারিক কারণেই দেশে ফিরেছিলেন গতবারের রানার্সআপ দলটির অধিনায়ক স্যামি। বাবা হতে যাওয়ার কারণেই রাজশাহী ফ্র্যাঞ্চাইজির সম্মতিতে দেশে ফিরে যান তিনি।

সেখান থেকে আনন্দের সংবাদ জানিয়েছেন রাজশাহীর দলপতি। বাবা হয়েছেন স্যামি। তার ঘর আলোকিত করে জন্ম নিয়েছে এক ফুটফুটে পুত্র সন্তান। ছেলের জন্মের খবর ভক্তদের নিজেই নিশ্চিত করেছেন ৩৩ বছর বয়সী এই ক্রিকেটার। স্যামির একটি কন্যা সন্তানও রয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সদ্য জন্ম নেওয়া পুত্র সন্তানের সাথে একটি ছবি দিয়ে স্যামি জানান, মা ও ছেলে উভয়ই ভালো আছে। এসময় সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানাতে ভুল করেননি এই ক্যারিবীয় ক্রিকেটার। স্যামি ছবির ক্যাপশনে ছিলেছেন, ‘রাজা আজ জন্ম নিয়েছে। মা ও ছেলে উভয়ই ভালো আছে। আশীবার্দ বর্ষণ করায় সৃষ্টিকর্তাকে ধন্যবাদ। সে অবশ্যই বিশ্বজয় করবে।’

স্যামির চলে যাওয়ার পর রাজশাহী নিজেদের সবশেষ ম্যাচে হেরেছে। ইতোমধ্যে চলমান আসর থেকে বিদায়ের ঘণ্টা শুনতে পাচ্ছে রাজশাহী। সাত দলের মধ্যে ষষ্ঠ স্থানে থাকা দলটি ১১ ম্যাচে পেয়েছে ৮ পয়েন্ট। সমান ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে তলানিতে চিটাগং ভাইকিংস। ভাইকিংসরা বিদায় নিলেও রাজশাহীর উপরে থাকা সিলেট সমান ম্যাচ খেলে পেয়েছে ৯ পয়েন্ট।

সূত্র: বাংলানিউজ