পুঠিয়ায় বিয়ের প্রলোভনে বিধবা নারীকে ধর্ষণের অভিযোগ

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় বিয়ের প্রলোভনে এক বিধবা নারী ধর্ষিত হয়েছে। গতরবিবার রাতে এব্যপারে পুঠিয়া থানায় হাজির হয়ে একজনকে আসামী করে ওই নারী নিজে ধর্ষন মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সায়েদুর রহমান ভুইয়া। তিনি জানান, ওই নারীকে সোমবার সকালে মেডিকেল পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার এজাহারের বরাত দিয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সায়েদুর রহমান ভুইয়া জানান, উপজেলার পৌর এলাকার পালোপাড়া গ্রামের মৃত আাফসার আলীর ছেলে আলী হোসেন (৪৫) নির্যাতিত নারীর স্বামী মারা যাবার পর থেকে বিভিন্ন ভাবে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো কোন ক্রমেই তার প্রস্তাবে রাজী না হলে আলী হোসেন তাকে বিয়ের প্রস্তাব দেয়। পরে বিয়ের প্রস্তাবে রাজি হলে আলি হোসেন নারীটিকে বিয়ের আশ্বাস দিয়ে পর্যায়ক্রমে একাধিকবার তার সঙ্গে শারিরিক সম্পার্ক স্থাপন করে। বিয়ের কথা বললে বিভিন্ন অযুহাত দেখিয়ে সময় ক্ষেপন করে।

নির্যাতিত নারী বলেন, গত শনিবার ১৬ ডিসেম্বর ভোর ৫ টার দিকে আলি হোসেন ফের আমার কাছে এলে আমার ছেলে দেখতে পাওয়া সে পালিয়ে যায়। নির্যাতিত নারীর ছেলে জানান, রবিবার সকালে বিষয়টি স্থানীয়দের জানানো হয়। সেদিন সন্ধায় স্থানীয়দের উপস্থিতিতে শালিস বৈঠকও বসে সেখানে আলী হোসেনকে ডাকা হলে সে যাবে না বলে জানিয়ে দেয় এবং যা পারিশ তাই করে নিশ বলেও জানিয়ে দেয়। পরে স্থানীয়দের পরামর্শে থানায় এসে অভিযোগ করা হয় এর সঠিক বিচার দাবী করে সে।

এব্যপারে জানতে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সায়েদুর রহমান ভুইয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে আসামীকে গ্রেফতার করতে ফোর্স পাঠানো হয়েছে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়েছে আসামি গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

মেডিকেল পরীক্ষার জন্য নারীটিকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

স/অ