পুঠিয়ায় বাসের ধাক্কায় ডাব বিক্রেতা নিহত, অল্পের জন্য বাঁচলেন ৩০ যাত্রী

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুরে বিআরটিসি বাসের ধাক্কায় আনারুল ইসলাম (৩০) নামের এক ডাব বিক্রেতা নিহত হয়েছে। আজ (২১ অক্টোবর) বুধবার সকাল ৮ টার দিকে বেলপুকুর বাজারে এ দুর্ঘটনা ঘটে। এতে অল্পের জন্য প্রাণে গেছেন আরও অন্তত ৩০ যাত্রী।
নিহত ডাব বিক্রেতা আনারুল ইসলাম জেলার চারঘাট উপজেলার নিমপাড়া গ্রামের মৃত মকসেদ আলীর ছেলে। সে বাইসাইকেলে করে ডাব নিয়ে রাজশাহী শহরে বিক্রি করতে যাচ্ছিলো।
স্থানীয়রা জানান, চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা রংপুরগামী যাত্রীবাহী বিআরটিসি বাস বেলপুকুর এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে গিয়ে পড়ে। এসময় বাসের ধাক্কায় মহাসড়কের পাশ দিয়ে যাওয়া ডাব বিক্রেতা আনারুল ইসলাম গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে গেছে। তবে অল্পের জন্য প্রাণে বেঁচে যান ওই বাসের আরও অন্তত ৩০ যাত্রী।
বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ডাব বিক্রেতাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে এবং দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে। বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে।
স/আর