পুঠিয়ায় বাসের চাকায় পিস্ট হয়ে স্কুলছাত্র নিহত

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় যাত্রীবাহী বাসের চাঁকায় পিস্ট হয়ে এক স্কুলছাত্র নিহত হয়েছে। আজ সোমবার দুপুর দেড়টায় উপজেলার বানেশ্বর বাজারে এ দূর্ঘটনা ঘটে।
নিহত স্কুলছাত্র হলেন, বাঘা উপজেলার আড়ানী পৌর এলাকার হাসান আলীর ছেলে সোহান আলী (১৬)।  সে দীর্ঘদিন যাবত পুঠিয়ার বেলপুকুর ইউনিয়নের ক্ষুদ্র জামিড়া গ্রামে তার নানার বাসায় থেকে পড়াশোনা করতো।
বিষয়টি নিশ্চিত করেছেন, হাইওয়ে পুলিশ শিবপুর ফাঁড়ির ইনচার্জ এসআই হাবিবুর রহমান। দুপুরেই নিহত সোহানের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুর সোহান মোটরসাইকেল যোগে বানেশ্বর বাজার থেকে বেলপুকুর যাচ্ছিলেন হঠাৎ বানেশ্বর ট্রাফিক মোর এলাকায় একটি সিএনজির সঙ্গে ধাক্কা লেগে সোহান মোটরসাইকেল থেকে মহাসড়কে পড়ে যায় এসময় নাটোর থেকে ছেড়ে আসা রাজশাহী গামী যাত্রীবাহী বাস তাকে চাঁপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই সোহানের মৃত্যু হয়।
পবা হাইওয়ে পুলিশ শিবপুর ফাঁরির ইনচার্জ এসআই হাবিব জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে তবে ঘাতক বাসটি আটক করা সম্ভব হয়নি। লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এব্যপারে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।
স/অ