পুঠিয়ায় বউকে পিটিয়ে যুবকের আত্মহত্যা

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় রান্না করতে দেরি হওয়ায় বউকে পেটায় এক যুবক। পরে ঘরের দরজা লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ওই যুবক। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার লাশ উদ্ধার করেছে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার বানেশ্বর ইউনিয়নের বালিয়াঘাটি গ্রামে এ ঘটনা ঘটে।
মৃত যুবক হলেন, ওই গ্রামের আবদুল হাকিমের ছেলে শিহাব আলী (২৩)। তিনি রাজ মিস্ত্রির কাজ করতেন। এ ব্যপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে এবং লাশটির ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পরিবারের বরাত দিয়ে পুঠিয়া থানার এসআই (উপপরিদর্শক) আবদুল খালেক জানান, শুক্রবার দুপুরে ওই যুবক কাজ শেষে বাড়িতে ফিরে দুপুরের খাবার চেয়ে না পেলে তাৎক্ষনিক সে তার স্ত্রী সুমাইয়া খাতুনকে (১৮) মারধর করে। পরে নিজের ঘরে ঢুকে দরজা লাগিয়ে দেয়। এসময় বাড়িতে তার মা ও স্ত্রী বাদে অন্য কেউ ছিলো না। সূত্র মতে, ঘরের ভেতরে শিহাবের স্ত্রীর ওড়না দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। কিছুক্ষণ পর তার স্ত্রী ও মা ঘরের দরজা ভেঙ্গে ঘরের ভেতরে প্রবেশ করতেই দেখেন সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দেয়া অবস্থায় শিহাবের মরদেহ ঝুলছে। খবর পেয়ে পুঠিয়া থানার এসআই আবদুল খালেক ঘটনাস্থলে পৌছে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন এবং সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ জানান, পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। তবে মৃত যুবকের শরীরে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। এব্যপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

স/শা