সোমবার , ২৭ ফেব্রুয়ারি ২০১৭ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় পৃথক অগ্নিকাণ্ডে পাঁচটি ঘর ভষ্মিভূত

Paris
ফেব্রুয়ারি ২৭, ২০১৭ ১০:৪২ পূর্বাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি :
রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নে পৃথক দুটি অগ্নিকাণ্ডের ঘটনায় পাঁচটি ঘর ভষ্মিভূত হয়ে গেছে। পৃথক দুটি ঘটনায় এলাকাবাসী ও দমকল বাহীনির সদস্যরা আগুন নিয়ন্ত্রনে এনেছে।

জানা যায়, বানেশ্বর ইউনিয়নের চিতইপুর গ্রামের আমজাদ হোসেনের বাড়িতে রবিবার দুপুরে রান্নাঘরের চুলার আগুন থেকে এবং একই ইউনিয়নের খুটিপাড়া গ্রামের এমাজউদ্দিনের বাড়িতে বিকেল সাড়ে ৪টার দিকে বৈদ্যুতিক সর্ক-সার্কিটের মাধ্যমে আগুনের সুত্রপাত হয়ে তা মুহুর্তেই চারিদিকে ছড়িয়ে পড়ে।

পরে  এলাকাবাসী ও পুঠিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি ইউনিট এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুইটি ইউনিট ঘন্টা ব্যাপি চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে আমজাদ হোসেনের একটি রান্নাঘর ও একটি গোয়াল ঘর পুড়ে ছাই হয়ে যায়। এবং খুটিপাড়া গ্রামের এমাজউদ্দিনের তিনটি থাকার ঘর, ঘরে থাকা সমস্ত আসবাবপত্র, নগদ টাকা পুড়ে যায়।

এ বিষয়ে পুঠিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইনচার্জ মাহাবুবুল আলম জানান, দুপুরে বানেশ্বর চিতইপুর গ্রামে আগুন লাগার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে পুঠিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২টি ইউনিট ঘন্টা ব্যাপি চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

এবং একই ইউনিয়নের খুটিপাড়া গ্রামে বিকেল সাড়ে ৪ টার দিকে বৈদ্যুতিক সর্ক-সার্কিটের মাধ্যমে আগুন লাগার খবর পেয়ে পুঠিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রনে আনে। পৃথক দুটি ঘটনায় আনুমানিক ৪ থেকে সাড়ে ৪লাখ টাকার ক্ষতি হয়েছে বলেও জানান তিনি। তবে এব্যপারে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর