পুঠিয়ায় পুলিশের জঙ্গি, মাদক, বাল্যবিবাহ বিরোধী সমাবেশ

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়া উপজেলায় জঙ্গি, মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহ বিরোধী সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১২ টার দিকে উপজেলার জিউপাড়া ইউনিয়নের সেনভাগ উচ্চ বিদ্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শেনভাগ উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গনে জঙ্গি, মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহের ভয়াবহ ক্ষতিকর দিক সম্পর্কে শিক্ষার্থীদের সচেতন করে গঠনমুলক আলোচনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও পুঠিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার খালেদ বিন নূর।

সেনভাগ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উইলিয়াম নাসিরউদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাকিবুল হাসান, জিউপাড়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জামাল উদ্দিনসহ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিক্ষিকা। আলোচনা সভায় সেনভাগ উচ্চ বিদ্যালয়ের প্রায় সাড়ে ৩ শতাধীক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

এ ব্যপারে পুঠিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার খালেদ বিন নূর জানান, স্কুলে স্কুলে গিয়ে শিক্ষার্থীদের মাঝে জঙ্গি, মাদক, সন্ত্রাস, ও বাল্যবিবাহের ক্ষতিকর দিক গুলো তুলে ধরতে হবে। শিক্ষার্থীদের সচেতন করতে পারলে দেশ থেকে জঙ্গি, মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহ বিলুপ্ত হয়ে যাবে বলে আশা প্রকাশ করেন তিনি।

স/শ