পুঠিয়ায় নবাগত ইউএনও’র সাথে জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের পরিচিতি সভা

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আবদুল্লাহ আল মাহমুদের সাথে উপজেলার জনপ্রতিনিধি ও উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তাদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার দুপুর ২ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে পরিচিতি ও মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

পরিচিতি ও মতবিনিময় সভায় জনপ্রতিনিধি ও সরকারী কর্মকর্তাদের পক্ষ থেকে নবাগত ইউএনওকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

নবাগত ইউএনও আবদুল্লাহ আল মাহমুদের সভাপতিত্বে মতবিনিময় ও পরিচিতি সভায় জনপ্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম জুম্মা, পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম রবি, বেলপুকুর ইউনিয়নের চেয়ারম্যান বদিউজ্জামান বদি, শিলমাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল, পুঠিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান আতাহার আলী, বানেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গাজী সুলতান, জিউপাড়া ইউনিয়নের চেয়ারম্যান জামাল উদ্দিন, ভালুকগাছী ইউনিয়নের চেয়ারম্যান করিম শেখ। এছাড়াও উপজেলায় কর্মরত সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র মৎস্য কর্মকর্তা সাহেদ আলী, কৃষি কর্মকর্তা মুঞ্জুর রহমান, নাটোর পল্লী বিদ্যুৎ-১ এর পুঠিয়া জোনাল অফিসের জেনারেল ম্যানেজার (ডিজিএম) নাসির উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) সালাউদ্দিন আল ওয়াদুদ, বিএমডিএর সরকারী প্রকৌশলি সেলিম রেজা প্রমুখ।

স/অ