বাঘায় প্রেমিককে গণধোলাই: প্রেমিকা ও তার বাবা আটক

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় প্রেমিকার বাড়িতে গণধোলাই খেয়ে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে কাতরাচ্ছে প্রেমিক শাহ আলী নামের এক যুবক। আহত প্রেমিক উপজেলার তেঁথুলিয়া গ্রামের কালু ড্রাইভারের ছেলে।

গত রোববার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার তেপুকুড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে প্রেমিক যুবককে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করেন। মারপিটের অভিযোগে প্রেমিকা  ও তার বাবা শহিদুল ইসলামকে আটক করে পুলিশ।

জানা যায়, গত দুই মাস পূর্বে শাহ আলী (২৩) নিজের পরিচয় গোপন রেখে ছদ্ব নামে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তুলে তেপুকুড়িয়া গ্রামের মেয়ের সাথে। কিছুদিন থেকে ওই মেয়ের বাড়িতে নিয়োমিত আসা-যাওয়া করে শাহ আলী। এক পর্যায়ে স্থানীয়দের নজরে পড়ে তারা। গত রোববার সন্ধ্যার পর প্রেমিকার বাড়িতে আসে প্রেমিক শাহ আলী। স্থানীয়রা বিষটি টের পেয়ে তাদের আটক করে শাহ আলীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। পুলিশ অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রের দায়িত্বরত চিকিৎসক সঞ্জয় পাল বলেন, তার ব্রেইনে আঘাত প্রাপ্ত হয়ে জ্ঞান হারিয়ে যায়। বর্তমানে আশংখ্যামুক্ত। তবে স্বাভাবিক অবস্থায় ফিরতে সময় লাগবে।

প্রেমিকা বলেন, প্রেমের সম্পর্ক নিয়েই শাহ আলী বাড়িতে আসা-যাওয়া করতো। আমাদের বাড়িতে আসার পরপরই স্থানীয় আট থেকে ১০ জনের একটি দল কোন কথা বার্তা ছাড়াই শাহ আলীকে মারধর শুরু করে। এক পর্যায় গুরুতর আহত অবস্থায় তার জ্ঞান হারিয়ে যায়। পরে পুলিশ এসে আমাকে ও বাবাকে আটক করে থানায় এনেছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ বলেন, এই ঘটনায় উভয় পক্ষের লোকজন স্থানীয়ভাবে মিমাংসা করার চেষ্টা করছে। মিমাংসা না হলে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

স/অ