পুঠিয়ায় চুরি যাওয়া মালামাল খুঁজতে গিয়ে গাঁজা উদ্ধার

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় চুরি যাওয়া মালামাল খুঁজতে গিয়ে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার পৌর এলাকার বারইপাড়া গ্রামে এঘটনা ঘটে। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।
স্থানীয়রা জানান, বারইপাড়া গ্রামের বাবু কর্মকারের বাসায় একই গ্রামের তাহের আলীর ছেলে রুহুল আলী (২৪) মোবাইল ফোন চুরি করতে গিয়ে ধরা পরে। স্থানীয়রা তাকে আটক করে জিঙ্গাসাবাদ করলে ইতিপূর্বেও সে বিভিন্ন স্থান থেকে বেশকিছু মোবাইল ফোন, বাইসাইকেল, টেলিভিশনসহ বিভিন্ন মালামাল চুরি করার কথা স্বীকার করে। পরে সেগুলো কোথায় রাখা আছে জানতে চাইলে বারইপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী কাবিলের বাড়িতে চুরির সব মালামাল রাখা আছে বলে স্বীকার করে।
সঙ্গে সঙ্গে রুহুল আলীকে সাথে নিয়ে স্থানীয়রা কাবিলের বাড়িতে এলে কাবিলের বাড়ির বিভিন্ন স্থান থেকে কয়েকটি মোবাইল ফোন, তিনটি বাইসাইকেল, ৫ টি টেলিভিশন, স্প্রে মেশিনসহ বিভিন্ন মালামাল অভিনব কায়দায় রাখা অবস্থায় উদ্ধার করে। পরে যার যার মালামাল প্রমানসহ নিয়ে যায়।
এদিকে খবর পেয়ে পুঠিয়া থানা পুলিশ ঘটনাস্থলে এলে বাড়ির মালিক মাদক ব্যবসায়ী কাবিল ও রুহুল আলী পালিয়ে যায়। পুলিশ বাড়িটিতে তল্লাশি চালিয়ে কাবিলের ঘর থেকে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করে।
এ ব্যাপারে পুঠিয়া থানার ওসি সায়েদুর রহমান ভূইয়া জানান, চুরির ব্যাপারে কেউ অভিযোগ না দেয়ায় কাউকে আটক করা হয়নি তবে মাদক ব্যবসায়ী কাবিলের বাড়ি থেকে গাঁজা উদ্ধার হওয়ায় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
স/শ