পুঠিয়ায় অস্ত্রসহ কাটাখালী পৌর মেয়রের ভাই আটক

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় অস্ত্রসহ কাটাখালি পৌরসভার মেয়র আব্বাস আলীর ছোট ভাই আরিফুল ইসলাম মানিক (৩৬) কে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। আজ সোমবার সন্ধা সাড়ে ৭ টার দিকে উপজেলার বেলপুকুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক আরিফুল ইসলাম মানিক কাটাখালি শ্যামপুর গ্রামের মৃত আশরাফুল ইসলামের ছেলে ও কাটাখালি পৌরসভার মেয়র আব্বাস আলীর আপন ছোটভাই।

বিষয়টি সিল্কসিটি নিজকে নিশ্চিত করেছেন পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সায়েদুর রহমান ভূইয়া। তিনি জানান, সোমবার সন্ধা ৭ টায় পুঠিয়া থানার এএসআই মোকাদ্দেস আলী এএসআই কফিল উদ্দীন সহ সঙ্গীয় ফোর্স উপজেলার বেলপুকুর ইউনিয়নের জামিড়া জয়পুর গ্রামে টলহ দিচ্ছিলো এ সময় আটক আরিফুল ইসলাম মানিক মোটরসাইকেল যোগে চারঘাট থেকে বেলপুকুর আসছিলেন। পথে জামিরা জয়পুর এলাকায় তাকে সিগনাল দিয়ে তার শরির তল্লাশি করে একটি পিস্তল উদ্ধার করা হয়। পরে তার কাছে থাকা অবৈধ অস্ত্র ও মোটরসাইকেলটি জব্দ করা হয়।

তিনি আরো জানান, বর্তমানে তাকে থানায় নিয়ে আসা হয়েছে। সে একটি হত্যা মামলাসহ ১১ টি মামলার আসামী। তার কাছে একটি বিদেশি পিস্তলসহ ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
ওসি জানান, সে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এ কে এম সফিউল ইসলাম লেলিন হত্যা মামলার আসামী। কাটাখালি পৌর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক।
তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি সায়েদুর রহমান ভুইয়া

স/অ