পুঠিয়ার বেলপুকুরে গৃহবধুকে গণধর্ষন

পুঠিয়া প্রতিনিধি
রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর এলাকায় এক গৃহবধূকে  গণধর্ষনেৱ অভিযোগ উঠেছে। এব্যপারে বেলপুকুর থানায় মামলা দায়ের করেছে নির্যাতনের স্বীকার ওই গৃহবধু নিজেই।
গত মঙ্গলবার (৮ মে) রাতে উপজেলার বেলপুকুর ইউনিয়নের কাজিরপাড়া এলাকায় অবস্থিথিত স্বপ্ন বিলাস পার্কে এঘটনা ঘটে। পাশবিল নির্যাতনের স্বীকার ওই গৃহবধুক বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে ভর্তি রয়েছে।
বিষয়টি নিশ্চিত করে বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম সিল্কসিটি নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। ওসি জানান, গত ৮ মে মঙ্গলবার রাতে নির্যাতনের স্বীকার ওই গৃহবধু বাড়ির কাউকে না জানিয়ে তার কথিত প্রেমিক মাসুমের সঙ্গে বাড়ি থেকে পালিয়ে যায়। পরে মাসুম তার সহযোগী তৈয়ব ও অজ্ঞাত আরো একজন মিলে তাকে কাজিরপাড়া এলাকায় অবস্থিত স্বপ্ন বিলাশ নামের পার্কে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষন করে পালিয়ে যায়।
ওসি আরো জানান, খবর পেয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বেলপুকুর থানা পুলিশ গৃহবধুকে গুরুতর আহত অবস্থায় স্বপ্ন বিলাশ পার্ক থেকে উদ্ধার করে রামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করে। এব্যপারে নির্যাতনের স্বীকার গৃহবধু নিজেই বাদী হয়ে আজ বুধবার দুপুরে থানায় মামলা দায়ের করেছে।
ঘটনার পর থেকে অভিযুক্ত আসামীরা পলাতক রয়েছে আসামী গ্রেফতারে পুলিশি অভিযান চালানো হচ্ছে বলেও জানান ওসি কবিরুল ইসলাম।
স/অ