বৃহস্পতিবার , ২৬ এপ্রিল ২০১৮ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ার দুই ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহন

Paris
এপ্রিল ২৬, ২০১৮ ৮:১৭ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়া উপজেলায় দীর্ঘদিন স্থগিত থাকা শিলমাড়িয়া ও ভালুকগাছি দুটি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত দুই চেয়ারম্যান শপথ গ্রহন করেছেন। আজ বৃহস্পতিবার বেলা ১২ টার সময় রাজশাহীর জেলা প্রশাসক তাদের শপথ করান।
বিষয়টি নিশ্চিত করে শিলমাড়িয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল জানান, বৃহস্পতিবার দুপুরে রাজশাহীর জেলা প্রশাসকের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে জেলার পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ও ভালুকগাছি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্বাচিত শিলমাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল ও ভালুকগাছি ইউনিয়নের চেয়ারম্যান তাকবীর হাসান কে শপথ বাক্য পাঠ করান রাজশাহী জেলার নবাগত জেলা প্রশাসক এস এম আবদুল কাদের। এসময় জেলা পরিষদের অন্যন্য কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, উপজেলার শিলমাড়িয়া ও ভালুকগাছি ইউনিয়নে আইনি জটিলতায় স্থগিত থাকা ইউনিয়ন দুটিতে দীর্ঘ ১৫ বছর পর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে দুটি ইউনিয়নেই বিপুল ভোটের ব্যবধানে বিএনপির প্রার্থীকে পরাজিত করে আ’লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থীরা বিজয়ী হয়েছেন।
স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর