রবিবার , ২১ মে ২০২৩ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় ভ্যান চালকে হাত-পা বেধে জবাই করে হত্যা

Paris
মে ২১, ২০২৩ ১২:২১ অপরাহ্ণ

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় কুদ্দুস আলী ওরফে কালু (৩৫) নামের ব্যটারিচালিত এক ভ্যানচালককে হাত-পা বেধে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এছাড়াও ভ্যানযাত্রী সবজি বিক্রেতা আব্দুল আওয়ালের (৫৫) কাছে থাকা টাকা-পয়সা কেড়ে নিয়ে তাকে নির্যাতনের পর ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। নিহত ভ্যানচালক কালু চারঘাট উপজেলার নন্দনগাছি এলাকার আব্দুল ওহেদ আলীর ছেলে। অপরদিকে সবজি বিক্রেতা আওয়ালের বাড়ি পুঠিয়া সদরের কান্দ্রা গ্রামে। রোববার (২১ মে) ভোর পৌঁনে পাঁচটার দিকে উপজেলা জিউপাড়া ইউনিয়নে ঢাকা-রাজশাহী মহাসড়কের গাঁওপাড়া ঢালান নামক স্থানে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে।
সকালে মহাসড়কে পাশদিয়ে লোকজন হাটাহাটি করার সময় মানুষের কান্নার আওয়াজ শুনতে পায়। পরে সেখানে গিয়ে একজনকে জবাই করা ও অপর একজনের হাতপা বাধা অবস্থা দেখতে পেয়ে থানায় খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
প্রাণে বেঁচে যাওয়া সবজি বিক্রেতা আব্দুল আওয়াল জানান, তিনি পুঠিয়া রাজবাড়ি বাজারে সবজির ব্যবসা করেন। প্রতিদিন ভোরে বিভিন্ন বাজার থেকে সবজি কিনে আনেন। প্রতিনিনের মতো ভ্যানচালক কালুকে নিয়ে ভোরে নাটোর তেবাড়িয়া হাটে যাচ্ছিলেন সবজি কিনতে। পথে গাঁওপাড়া বাজারের কাছে পৌঁছালে তিনজন অপরিচিত ব্যক্তি তাদের ভ্যানের গতিরোধ করে। এ সময় দুর্বৃত্তরা তাদের দুজনকে ধারালো অস্ত্র দেখিয়ে সড়কের পাশের একটি ফাঁকা জমিতে নিয়ে যায়। এরপর কালুর কাছে ভ্যানে চাবি চাইলে তিনি চাবি দুরে ছুঁড়ে ফেলে দেন। এতে তারা ক্ষীপ্ত হয়ে কালুর চোখ, হাত-পা বেঁধে ফেলে। এর পর ছুরি দিয়ে তাকে জবাই করে। এছাড়াও আওয়ালের আমার কাছে থাকা ৪ হাজার ৫০০ টাকা কেড়ে নেয়। এর পর আওয়ালের হাত-পা বেধে রেখে দুর্বৃত্তরা পালিয়ে যায়।
এদিকে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (পুঠিয়া সার্কেল) রাজিবুল হাসান, পুঠিয়া থানার ওসি ফারুক হোসেন, সিআইডি, পিবিআইসহ বিভিন্ন সংস্থার তদন্তকারি দল ঘটনাস্থল পরির্দশন করেন।
এ ব্যাপারে থানার ওসি ফারুক হোসেন বলেন, ঘটনাটি লোমহর্ষক। ঘটনাস্থলে ছুরি পড়ে থাকতে দেখা গেছে। আলামত উদ্ধারে সিআইডিকে ডাকা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপরদিকে অভিযুক্তদের সনাক্তে সবজি বিক্রেতাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর