পাবনায় সাত ছিনতাইকারী আটক

পাবনায় গভীর রাতে যাত্রীবাহী গাড়ি ও পথচারীদের গতিরোধ করে ছিনতাইকারী চক্রের ৭ জনকে ধারালো চাকুসহ আটক করেছে  র‌্যাব-১২’র সদস্যরা। বুধবার (২৬ আগস্ট) ভোররাতে পাবনা সদর থানাধীন লাইব্রেরি বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব-১২’র পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানাী কমান্ডার মো. আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিক্তিতে  ভোর রাতে র‌্যাবের একটি বিশেষ দল পাবনা জেলার লাইব্রেরী বাজার এলকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ২টি ধারালো চাকু, নগদ টাকা এবং ছিনতাই কাজে ব্যবহৃত মোবাইল ফোনসহ ৭ ছিনতাইকারীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, ১. গোবিন্দা মহল্লার মৃত বক্স প্রামানিকের ছেলে আব্দুল জব্বার (৩০), ২. আরিফপুর মহল্লার বেলাল শেখের ছেলে আকাশ শেখ (৩০), ৩. গোবিন্দা মহল্লার মৃত নুর হোসেন চান্দার ছেলে আসলাম শেখ (৩০), ৪. কৃ পুর মহল্লার মৃত শফিকুল ইসলাম ছেলে সোহান ইসলাম (৩১), ০৫. গোবিন্দা মহল্লার মৃত আমীর শেখের ছেলে নুর আলী (৩০), ৬. একই মহল্লার বাবলু শেখের ছেলে রেজাউল করিম (৩৫) এবং ৭. আব্দুল মজিদের ছেলে দোয়েল শেখ (৩০)।

তারা দীর্ঘদিন যাবৎ ধারালো চাকু দিয়ে জনমনে ভয়ভীতি দেখিয়ে নিজ এলাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ছিনতাই, চাঁদাবাজীসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে আসছিল বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদে তার স্বীকার করে।

তাদের বিরুদ্ধে পাবনা জেলার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও র‌্যাব জানায়।