পাবনায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

সিল্কসিটিনিউজ ডেস্ক:

পাবনার বেড়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ইজ্জত আলী প্রামানিক (২৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। রবিবার (২৭ মে) রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।

পাবনার পুলিশ সুপার (এসপি) জিহাদুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ইজ্জত আলী মাদক ব্যবসায়ী এবং ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চাঁদাবাজি ও অপহরণসহ বিভিন্ন অপরাধে ১৪টি মামলা রয়েছে।

এসপি জানান, রবিবার রাত ১টার দিকে বেড়া থানা পুলিশের একটি দল টহল দিচ্ছিল। টহল দলটি বেড়া পৌর এলাকার তেঘরী মহল্লার একটি বাগানের সামনের রাস্তায় গিয়ে দেখতে পায় একটি ডাকাতদল ডাকাতির উদ্দেশে কাঠের গুড়ি ফেলে গাড়ি থামানোর চেষ্টা করছে। পুলিশ সদস্যরা গাড়ি থেকে নামলে পুলিশকে লক্ষ্য করে ডাকাতদল গুলি চালায় ও ককটেল বিস্ফোরণ ঘটায়।  এসময় পুলিশও পাল্টা গুলি চালালে ডাকাতদল পিছু হটলে ঘটনাস্থল থেকে ইজ্জত আলী নামের একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে বেড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তালে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এ ঘটনায় এসআই সুব্রত কুমার বিশ্বাসসহ ৫ পুলিশ সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে একটি দেশি শাটারগান, ৪ রাউন্ড গুলিসহ বেশকিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয়।