পবার হরিপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা

নিজস্ব প্রতিবেদক:

পবার হরিপুর ইউনিয়নে ২০১৭-১৮ অর্থ বছরের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে পবা উপজেলা এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন, রাজশাহী-৩ (পবা ও মোহনপুর) আসনের সাংসদ আয়েন উদ্দিন। তিনি বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি দেশ ও দেশের মানুষের কথা ভেবে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সরকারের উন্নয়নের ধারা চলমন থাকলে বাংলাদেশ ডিজিটালে রূপান্তরীত হতে শুধু সময় বিষয়।

তিনি বলেন, খালেদা জিয়ার আমলে দেশের উন্নয়ন হয়নি বলেলেই চলে। তারা লুটপাটে মেতে ছিল। তাদের সময় দেশের গ্রাম অঞ্চলের রাস্তা-ঘাটসহ কোন অবকাঠামোর তেমন উন্নয়ন হয় নি। বর্তমান সরকারের আমলে দেশের সর্বস্থরে উন্নয়নের ছোয়া লেগেছে। এর অংশ হিসেবে দেশের প্রতিটি জেলা-উপজেলা-ইউনিয়নে ব্যাপক উন্নায়ন হয়েছে। বাংলাদেশের মানুষ সুবিধা তার ভোগ করছে।

সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা সেলিম হোসেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, রাজশাহী জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, পবা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুন্নেসা, ভাইসচেয়ারম্যান আশরাফুল হক তোত প্রমুখ।

এসময় পবা উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারীসহ আওয়ামলী লীগ, যুবলীগের নেতাকর্র্মীসহ স্থানৈয়ীরা উপস্থিত ছিলেন।

 

স/আ