নাটোরে সড়ক দুর্ঘটনায় ভূমি কর্মকর্তা ও কলেজ ছাত্রসহ নিহত দুই

নাটোর প্রতিনিধি: নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ভূমি কর্মকর্তা এবং কলেজ ছাত্র নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে অপর দুইজন। গত বুধবার রাতে এবং বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নাজিরপুর ডিগ্রী কলেজের এইচ এসসি পরীক্ষার্থী এবং মাহমুদপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে চঞ্চল হোসেন (২০) এবং নাটোর সদর উপজেলার চাঁদপুর গ্রামের অধিবাসী সাবেক জেলা বিএনপির সভাপতি সিরাজুল ইসলামের ছেলে তহশিলদার মোফাজ্জল হোসেন টিপু (৩৫)। টিপু বড়াইগ্রাম উপজেলার গোপালপুর ইউনিয়ন ভুমি অফিসের তহশিলদার ছিলেন।

গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক মোহম্মদ সাইদুজ্জামান ও এলাকাবাসী জানান, বৃহস্পতিবার দুপুরে তহশিলদার মোফাজ্জল হোসেন টিপু মোটর সাইকেল যোগে বনপাড়া থেকে কাছিকাটা টোলপ্লাজার দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরিত দিক থেকে আসা ভুটভুটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক তহশিলদার মোফাজ্জল হোসেন টিপু নিহত হয়। তবে ভুটভুটি চালককে বা ভুটভুটি কে আটক করতে পারেনি পুলিশ। পরে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

অপরদিকে, বড়াইগ্রাম থানার অফিনার ইনচার্জ (ওসি) শাহরিয়ার খাঁন ও নিহতের  পরিবার সুত্রে জানা যায়, বুধবার রাতে বনপাড়া থেকে মোটর সাইকেল যোগে নাজিরপুর নিজ বাড়িতে ফিরছিল চঞ্চল সহ তিন জন। এসময় তারা বনপাড়া-নাজিরপুর আঞ্চলিক সড়কে তিরাইল নামক স্থানে পৌছিলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে।

এতে মাথায় আঘাত লেগে ঘটনা স্থলেই চঞ্চল মারা যায়। এসময়  মোটরসাইকেলে থাকা পাকশী রেলওয়ের এক কর্মচারী সাইফুল ইসলাম ও সাব্বির হোসেন নামে দুই যুবক মারাত্মক আহত হন।

 

স/আ