পত্নীতলায় নজিপুর পৌরসভার নব নির্বাচিত মেয়রকে সংবর্ধনা

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় নতুনহাট বনিক কমিটির উদ্যোগে নজিপুর পৌরসভার নব নির্বাচিত মেয়র রেজাউল কবির চৌধুরী, সংরক্ষিত আসনের কাউন্সিলর ফারজানা খাতুন ও ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোস্তফা কিবরিয়াকে সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার(১০ মার্চ) দুপুরে নজিপুর নতুনহাট গোয়ার্স ভবনে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

নতুনহাট বনিক কমিটির সাধারণ সম্পাদক মো. মহসীন আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন নবনির্বাচিত মেয়র রেজাউল কবির চৌধুরী,নজিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান,সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফারজানা খাতুন, নবনির্বাচিত কাউন্সিলর মোস্তফা কিবরিয়া, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভপতি ফরহাদ হোসেন, নজিপুর কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আরমান আলী নাহিদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার প্রকৌশলী ফজলুল হক, নতুনহাট বনিক কমিটির সহ সভাপতি রফিকুল ইসলাম মন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক নয়ন কুমার, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক আব্দুল কাদের, বিশিষ্ট ব্যবসায়ী হারুন অর রশীদ, রুহুল আমিন, বিশ্বজিৎ কুমার প্রমুখ।

মেয়র রেজাউল কবির চৌধুরী বলেন, ‘নজিপুর পৌরসভার রাজস্ব আয়ের সিংহভাগ অর্থই আসে ৭নং ওয়ার্ড তথা নতুনহাট ও মাছবাজারথেকে। নতুনহাট ও মাছ বাজার উন্নয়নে একটি মাস্টারপ্লান প্রণয়ন করা হবে।হাটের পানি নিষ্কাশনের জন্য ড্রেনেজ ব্যবস্থা গড়ে তেলা হবে। হাটে একাধিক শেড ও টয়লেট স্থাপন করা হবে। পরিস্কার পরিচ্ছন্নতা কর্মী বাড়ানো হবে। ব্যবসায়ীদের নিরাপত্তা ব্যবস্থা ও স্ট্রীট লাইট স্থাপন করা হবে। নতুনহাট বনিক কমিটির একটি অফিস ভবন নির্মাণ করা হবে। পৌরসভার উন্নয়নের জন্য নেওয়া হবে স্বল্প ও দীর্ঘ মেয়াদী পরিকল্পনা।  পৌরসভার বাসিন্দাদের একটি পরিচ্ছন্ন ও নিরাপদ নগর উপহার দিতে প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হবে।’

স /জে