নিয়ামতপুরে জাতীয় ভোটার দিবস পালিত

নিয়ামতপুর প্রতিনিধি: “বয়স যদি আঠার হয়, ভোটার হতে দেরী নয় ”প্রতিপাদ্য নিয়ে সারা দেশের ন্যায় নওগাঁর নিয়ামতপুরে জাতীয় ভোটার দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। মঙ্গলবার (২ মার্চ) সকাল ১০টায় বর্ণাঢ্য এক র‌্যালির মধ্য দিয়ে দিবসটির সূচনা করা হয়। র‌্যালিটি উপজেলা পরিষদের মেইন গেট থেকে শুরু করে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে ।
উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের যৌথ আয়োজনে জাতীয় ভোটার দিবসের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়াম্যান ফরিদ আহমেদ।
উক্ত র‌্যালিতে অংশগ্রহণ করেন উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা, সহকারী কমিশনার (ভূমি) নিলুফা সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা নির্বাচন অফিসার জিয়াউল হক খান, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সেলিম উদ্দিন, উপজেলা কৃষি অফিসার আমির আব্দুল্লাহ মো. ওয়াহিদুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম, উপজেলা শিক্ষা অফিসার রবিউল ইসলাম, সহকারী প্রকৌশলী (বিএমডিএ) মতিউর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তরিকুল ইসলাম, একাডেমীক সুপারভাইজার জাকির হোসেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার ইবনু সাব্বির আহমেদ, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর তমা চৌধুরী ,উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন প্রমুখ।
নিয়ামতপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ২০০২-২০০৪  সালে জন্মগহনকারী ভোটারদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করা হয়। ৪ মার্চ রসুলপুর ও শ্রীমন্তপুর ইউনিয়নে স্মাট কার্ড বিতরণ করা হবে।
স/জে