না চাইলেও পরীমনিকে নির্বাচন করতে হবে

চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ঢাকাই চলচিত্রের আলোচিত নায়িকা পরীমনি। শনিবার জানালেন, তিনি নির্বাচনে অংশগ্রহণ করতে পারছেন না।  কিন্তু তিনি না চাইলেও আর লাভ নেই।

পরীমনি বলেন, ‘চিকিৎসক আমাকে সম্পূর্ণ রেস্টে থাকতে বলেছেন। আমার অনাগত সন্তানের জন্মের আগে আমি কোনো ধরনের ঝুঁকি নিতে চাই না। তাই ভোট চাইতে এফডিসিতে যেতে পারছি না। তাই নির্বাচন না করার সিদ্ধান্তের কথা জানিয়েছি।’

তবে নির্বাচন না করতে চাইলেও ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের হয়ে পরীমনিকে নির্বাচন করতেই হচ্ছে। কারণ শনিবার বেলা ২টা পর্যন্ত মনোনয়ন প্রত্যাহারে সময়সীমা ছিল। এই সময়ে পরীমনি মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেননি।

বিষয়টি নিয়ে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন কমিশনার অভিনেতা পীরজাদা হারুন বলেছেন, ‘এখন আর প্রার্থিতা প্রত্যাহার করার সুযোগ নেই। পরীমনি চাইলে নির্বাচনে অংশগ্রহণ না-ও করতে পারেন, তবে ব্যালট ব্যাপারে নাম থাকবে।’

শিল্পী সমিতির নির্বাচনে এখন এফডিসি সরগরম। নির্বাচনকে কেন্দ্র করে এফডিসিতে  প্রতিদিন যেন তারকাদের মেলা বসছে। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত তারকারা অবস্থান করছেন। ভোটারদের কাছে চাইছেন ভোট, দিচ্ছেন আড্ডা। এই নির্বাচন উপলক্ষে এফডিসিতে বেড়েছে বহিরাগতদের প্রবেশ। সরেজমিনে গিয়ে শনিবার বিকেলে কয়েক শ বহিরাগত দেখা গেল এফডিসিতে।

 

সূত্রঃ কালের কণ্ঠ